নওগাঁ -৬ (আত্রাই, রাণীনগর) উপনির্বাচনে নৌকার মাঝি হতে চান বিপ্লব

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৮ PM, ১৯ অগাস্ট ২০২০

 গত ২৭ জুলাই আত্রাই-রাণীনগরের প্রয়াত এমপি ইসরাফিল আলম মৃত্যুবরণ করায় এই আসনটি শূণ্য হয়ে পড়ে। বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ১৬ আগষ্ট প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মনোনয়ন প্রত্যাশিদের ফরম সংগ্রহের আহবান করেন।
এরই ধারাবাহিকতাই ১৭ আগষ্ট নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর)মনোনয়ন উত্তোলন করেন এবং জমা দেন নাহিদ ইসলাম বিপ্লব।
রাজনৈতিক ভাবে ১৯৯১ সালে ছাত্রলীগের সদস্যপদ লাভ, ১৯৯৫-১৯৯৭ সাল পর্যন্ত যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ আত্রাই উপজেলা শাখা, ১৯৯৭-১৯৯৯ সাল পর্যন্ত সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ আত্রাই উপজেলা শাখা, ১৯৯৮-২০০০ সাল পর্যন্ত সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ নওগাঁ জেলা শাখা। বর্তমানে ২০১০ হতে অদ্যবিধ পর্যন্ত সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, আত্রাই উপজেলা শাখা, ২০১৫ হতে অদ্যবিধ পর্যন্ত সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক জোট, আত্রাই উপজেলা শাখা।
সাবেক এ ছাত্রলীগ নেতা আত্রাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত শহীদ এ্যড. সিদ্দিকুর রহমান রাজার ছোট ভাই। উল্লেখ্য ১৯৯৯ সালের ৩০ মার্চ প্রয়াত শহীদ এ্যড. সিদ্দিকুর রহমান রাজাকে সশস্ত্র সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে নৃসংশ ভাবে গুলি ও জবাইকরে হত্যা করে। রাজনৈতিক পরিবেশে বেড়ে উঠা নাহিদ ইসলাম বিপ্লবের লক্ষ জনগনের সেবা করা। আত্রাই-রাণীনগরের সাধারন জনগনের দোয়া নিয়ে তিনি মাঠে নেমেছেন।
এ ব্যাপারে নাহিদ ইসলাম বিপ্লব বলেন, আত্রাই- রানীনগরের সাধারন জনগন আমাকে আমার পরিবারকে অনেক ভালবাসে, আমি এবং আমার পরিবার সব সময় মানুষের সেবা করে আছসি, তাদের দোয়া ও সমর্থনে মনোনয়ন তুলেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেনেত্রি শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি দুর্নীতি, অনিয়ম, মাদক মুক্ত ও সকল বৈষম্যহীন সমাজ গড়তে রক্তাত জনপদে শান্তির সু বাতাস ও সমৃদ্ধশালী আত্রাই-রানীনগর উপহার দিতে প্রতিজ্ঞাবদ্ধ

আপনার মতামত লিখুন :