রাজধানীতে ৪ কোটি ৭৪ লক্ষ টাকা মূল্যের জাল স্ট্যাম্প, ডলার, কোর্ট ফি ও টাকা উদ্বার-আটক দুই

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৪ PM, ২৮ অগাস্ট ২০২০

স্টাফ রিপোর্টার।  রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ কোটি ৭৪ লাখ টাকার জাল স্ট্যাম্প, ডলার, কোর্ট ফি ও টাকাসহ সংঘবদ্ধ প্রতারক চক্রের দু’সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) রমনা মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আলফাজউদ্দিন (৬১) ও মো. মাসুদ (৫০)। এসময় তাদের কাছ থেকে ৪ কোটি ৭৪ লক্ষ ৮০ হাজার ৯২০ টাকা মূল্যের জাল স্ট্যাম্প, ডলার, কোর্ট ফি ও নগদ টাকা উদ্ধার করা হয়।ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)র এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ এতথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বৃহস্পতিবার সন্ধ্যায় ডিএমপির রমনা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এস, এম, শামীম ‍এর নেতৃত্বে একটি দল রাজধানীর সেগুন বাগিচা এলাকা থেকে মোঃ আলফাজ উদ্দিন (৬১) কে প্রথমে গ্রেফতার করে।এসময় তার নিকট থেকে ৩ লাখ ৪০ হাজার টাকা মূল্যের জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার ভোরে রাজধানীর যাত্রাবাড়ি এলাকা থেকে এ চক্রের মাস্টারমাইন্ড মাসুদকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে ৪ কোটি ৭১ লক্ষ ৪০ হাজার ৯২০ টাকা মূল্যের জাল স্ট্যাম্প, কোর্ট ফি, ডলার এবং নগদ টাকা উদ্ধার করা হয় ।

ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারকৃতরা পরস্পরের যোগসাজসে দীর্ঘদিন যাবৎ এই অবৈধ ব্যবসা করে আসছিল। রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্যদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির রমনা মডেল থানায় মামলা রুজু করার প্রক্রিয়াধীন আছে বলে সংবাদ বিঞ্জপিএত উল্লেখ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :