তাহিরপুরে মাদক চোরাচালান ও শ্লীলতাহানি মামলার আসামি যুবদলের আহবায়ক প্রার্থী

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৮ PM, ২৮ অগাস্ট ২০২০

স্টাফ রিপোর্টারঃ মাদক,চোরাচালান ও শ্লীলতাহানি মামলায় অভিযুক্ত আসামী মো: মাহবুব মল্লিক এবার সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক প্রার্থী হয়েছেন।এ নিয়ে গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ দলীয় নেতাকর্মী ও জনসাধারণের মধ্যে চলছে তুমুল সমালোচনা।

জানাগেছে,, চলতি মাসের ১৮ আগস্ট তাহিরপুর উপজেলায় যুবদলের সাংগঠনিক সফরে আসেন বিভাগীয় ও জেলা শহরের কয়েকজন সাংগঠনিক নেতা।সাংগঠনিক নেতৃবৃন্দরা যখন তাহিরপুর উপজেলার যুবদল নেতাকর্মীদের নিয়ে বৈঠকে বসেন তখন মাহবুব মল্লিক নিজেকে তাহিরপুর উপজেলা যুবদলের আহবায়ক হিসেবে প্রার্থীতা ঘোষণা করেন।

সুত্রে জানাযায়,তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের মল্লিক পুর গ্রামের মো: মাহবুব মল্লিক বিভিন্ন সময়ে মাদক,সীমান্তের চোরাচালান ও শ্লীলতাহানির ঘটনায় কয়েকবার হাজত বাস করেন।বর্তমানে তাহিরপুর থানায় মাহবুব মল্লিকের বিরুদ্ধে এই ৩ টি মামলা চলমান রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা জানান,বর্তমানে দলের খুবই দুঃসময় এই সময়ে যুবদলের কমিটি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাই আমরা চাই একজন স্বচ্ছ ও ক্লিন ইমেজের ব্যাক্তিকে যুবদলের আহবায়ক হিসেবে দায়িত্ব দেয়া হউক।

 

আপনার মতামত লিখুন :