মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই এর উদ্যোগে শোকাবহ ১৫ই আগষ্ট শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৩ PM, ২৮ অগাস্ট ২০২০

ঢাকা জেলা প্রতিনিধি – হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধামরাইয়ে মন্নু কমিউনিটি সেন্টারে বৃৃৃহস্পতিবার মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনের উদ্যোগে শোকাবহ ১৫ই আগষ্ট শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭শে আগষ্ট-২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই মুন্নু কমিউনিটি সেন্টারে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠনের আহবায়ক মোঃ আবুল বাশার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি।

অনুষ্ঠানের সঞ্চালক ও উক্ত সংগঠনের যুগ্ন আহবায়ক সাংবাদিক রাজিব অনুষ্ঠানের শুরুতে বলেন আমরা মানিকগঞ্জবাসী ধামরাই থাকি এই প্রতিপাদ্যকে সামনে রেখে জানুয়ারি-২০২০ সালে মোঃ আবুল বাশারকে আহবায়ক, সাংবাদিক রাজিব হাসান যুগ্ন আহবায়ক, জাহিদ হাসান মনির ও মোঃ বিল্লাল হোসেন সহ ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সংগনের কার্যক্রম পরিচালনা করছি। জাতির জনকের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের শুরুতে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাচ ধারন, জাতির জনকের বর্ণিল কর্মময় রাজনৈতিক জীবন এর উপর আলোচনায় অংশগ্রহণ করেন উপস্থিত অতিথিবৃন্দ। এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক,ধামরাই থানার অফিসার ইনচার্জ ( ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, পৌর যুবলীগের সহ-সভাপতি আলী খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :