Agaminews
Dr. Neem Hakim

খুলনায় ট্রাভেল এজেন্সির কমিটি গঠন


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : জানুয়ারী ১৪, ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন /
খুলনায় ট্রাভেল এজেন্সির কমিটি গঠন

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি :

 খুলনায় অবস্থিত সকল শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সির স্বত্বাধিকারীগনের একমাত্র সংগঠন “Travel Agency Owner’s Association of JSR Zone ” সংক্ষেপে TAAJ-এর খুলনা চ্যাপ্টার-এর বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

খুলনার একটি অভিজাত রেস্তোরাঁয় আজ বুধবার (১৩ জানুয়ারী) বিকাল ৫ টায় মোঃ সাইদুল হক বাপ্পির সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। উজ্জ্বল বিশ্বাস এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মোঃ সাইদুল হক বাপ্পি, যশোরের অরুন মজুমদার সহ আরও অনেকে।

সভায় উপস্থিত সকলের প্রবল সমর্থনে এ্যড-হক কমিটির সভাপতি হিসাবে মামুন হাসান,সহ-সভাপতি -হুমায়ুন কবির, সাধারণ সম্পাদকের দায়িত্বে এলিনা রহমান, যুগ্ম সাধারণসম্পাদক- মোল্লা সিরাজুল ইসলাম নয়ন ও কোষাধ্যক্ষ হিসাবে শেখ আমান উদ্দিন সাগর এর নাম ঘোষণা করা হয়।

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এ সংগঠন আগামী দিনে দেশীয় সকল Airlines এর সাথে পূর্ণ সহযোগিতা করা সহ খুলনা-যশোরে অবস্থিত সকল Travel Agency-এর সুখে-দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সাম্প্রতিক মহামারী পরিস্থিতিতে সকলের মঙ্গল কামনা করা হয় এবং ডিনার শেষে সভাপতি মহোদয় উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।