Agaminews
Dr. Neem Hakim

খুলনা জলমা ইউনিয়নে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী শফিউল


বার্তাকক্ষ প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২১, ১:৪৭ অপরাহ্ন /
খুলনা জলমা ইউনিয়নে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী শফিউল

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ

খুলনা ১নং জলমা ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশে চেয়ারম্যান প্রার্থী লবণচরা থানার সেক্রেটারী আলহাজ্ব মোঃ শফিউল ইসলাম।

শুক্রবার (৮ জানুয়ারী) সকাল ৮ টায় রিয়া বাজার নিজস্ব কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ জলমা ইউনিয়ন শাখার উদ্দোগে এক মতবিনিময় সভা লবণচরা থানার সভাপতি আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলামের সভাপতিত্বে ও মোঃ আবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ, বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ সভাপতি মাওঃ মোজাফ্ফার হোসাইন, সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওঃ আবু সাঈদ, নগর শ্রমিক আন্দোলনের সেক্রেটারী গাজী মুরাদ হোসেন।
আরও উপস্থিত ছিলেন মোঃ হযরত আলী, আলহাজ্ব সেলিম হোসেন বাবুল, মোঃ নজরুল ইসলাম, মোঃ মঞ্জুরুল ইসলাম, মাওলানা নাসিম উদ্দিন, মোঃ শরিফুল ইসলাম, আলহাজ্ব শফিউল ইসলাম, আব্দুস সালাম, মোঃ হায়দার আলী, মোঃ আল আমিন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ মমিনুল ইসলাম নাসিব, মোঃ আব্দুর রহমান, মোঃ মোজাফ্ফার হোসেন, আব্দুর রহমান প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে ইসলামী আন্দোলন লবণচরা থানার সেক্রেটারী আলহাজ্ব শফিউল ইসলামকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে তার নাম ঘোষণা করা হয় এবং নির্বাচন পরিচালনার জন্য মাওঃ দ্বীন ইসলামকে আহবায়ক ও মোঃ গাজী মুরাদ হোসেন কে সদস্য সচিব করে জলমা ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।