Agaminews
Dr. Neem Hakim

যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : জানুয়ারী ৭, ২০২১, ১১:০৩ অপরাহ্ন /
যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত

স্বীকৃতি বিশ্বাস,যশোর : 

করোনার দ্বিতীয় ধাপ শুরু হওয়ায় সামাজিক দূরত্ব ও পর্যাপ্ত স্বাস্থ্যবিধি মেনে অদ্য ০৭.০১.২০২১ তারিখ রোজ বৃহস্পতিবার সকাল ১০ঃ০০ ঘটিকায় যশোর পুলিশ লাইন্স কনফারেন্স রুমে অনুষ্ঠিত হলো যশোর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা।

যশোর জেলার সুযোগ্য ও সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম -এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় পুলিশ ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা,পর্যালোচনা ও বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সুন্দর রাখা,মাদক ও অস্ত্র উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলার রহস্য উদঘাটনসহ বিশেষ ভূমিকার স্বীকৃতি হিসাবে কর্মদক্ষতা যাচাই করে মাসিক কল্যাণ সভায় পুরস্কার প্রদান করেন সম্মানিত পুলিশ সুপার।

মাসিক কল্যাণ সভায় ডিসেম্বর-২০২০ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার এবং ভালো কাজের স্বীকৃতি সরূপ সম্মাননা প্রাপ্ত কর্মকর্তা-১.শ্রেষ্ঠ ও চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেল,যশোর।২.শ্রেষ্ঠ ও চৌকস আফিসার ইনচার্জ – জনাব মনিরুজ্জামান, অফিসার ইনচার্জ,কোতোয়ালি মডেল থানা, যশোর ৩. শ্রেষ্ঠ তদন্ত কেন্দ্র/ ক্যাম্প/ ফাঁড়ির এসআই ( নিঃ) – জনাব মোঃ সাইফুল মালেক, উপশহর পুলিশ ক্যাম্প, কোতয়ালী মডেল থানা, যশোর।৪.থানা শ্রেষ্ঠ এএসআই( নিঃ)- জনাব নাজমুল হাসান, কোতোয়ালি মডেল থানা, যশোর ৫.শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল ও নিষ্পত্তিকারী অফিসার এএসআই( নিঃ)- জনাব মোঃ আজিজুল ইসলাম, কোতোয়ালি মডেল থানা, যশোর ৬. শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারঃ এসআই( নিঃ)- মোঃ মফিজুল ইসলাম, পিপিএম,জেলা গোয়েন্দা শাখা(ডিবি), যশোর ৭. শ্রেষ্ঠ মামলার রহস্য উদঘাটন- মোঃ শামীম হোসনে, জেলা গোয়েন্দা শাখা ( ডিবি),যশোর। ৮. থানার শ্রেষ্ঠ এসআই ( নিরস্ত্র) মোঃ মোস্তাফিজুর রহমান, বেনাপোল পোর্ট থানা,যশোর ৯.মিডিয়াসেলে সর্বাধিক কর্ম মূল্যায়নের স্বীকৃতি সরূপ কনস্টেবল মোঃ সোহেল মাতুব্বর ইনচার্জ, কনস্টেবল মোঃ সজল মিয়া, কনস্টেবল তৌহিদুল আলম, কনস্টেবল মোঃ আল আমিন,পুলিশ মিডিয়াসেল,যশোর।

এছাড়াও অবসরজনিত বিদায় ও বদলি উপলক্ষে ৪ জন পুলিশ সদস্যকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় পুলিশ সুপার বলেন, কর্মক্ষেত্রে কাজের গতি বৃদ্ধির জন্য আগামীতে পুরস্কারের পরিমাণ বৃদ্ধি করা হবে