Agaminews
Dr. Neem Hakim

খুলনায় অপহৃত যুবক উদ্ধারঃ গ্রেপ্তার ৩


বার্তাকক্ষ প্রকাশের সময় : জানুয়ারী ৬, ২০২১, ১১:৪৬ অপরাহ্ন /
খুলনায় অপহৃত যুবক উদ্ধারঃ গ্রেপ্তার ৩

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ

খুলনা মহানগরীর লবণচরা বান্দাবাজার এলাকা থেকে তিন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে অপহৃত যুবক মো. আল-আমিন (২৫) কে উদ্ধার করা হয়েছে। গত সোমবার (৪ জানুয়ারি) নগরীর গল্লামারী ব্রিজের পশ্চিমপাড় থেকে তাকে অপহরণ করা হয়। তিনি কয়রা উপজেলার কাটাখালি গ্রামের ইসমাইল হোসেন হাজীর ছেলে।

আজ বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-৬ এর পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন মেহেদী হাসান (২২) লাইলী খাতুন (৩০) ও জীম বাবু হাওলাদার (২৫)। এদের বাড়ি রূপসা শ্মশানগলি ও জিন্নাহপাড়া এলাকায়।

র‌্যাবের সহকারি পরিচালক মো. মাহবুব উল আলম জানান, ওই যুবককে অপহরণের পর তার পরিবারের কাছে মোবাইলে দুই লাখ টাকা চাঁদা দাবি করা হয়। অন্যথায় তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরে বিকাশের মাধ্যমে অপহরণকারীদের ৫ হাজার টাকা পাঠায় অপহৃত যুবকের পরিবার। সেই সূত্র ধরে লবনচরা বান্দাবাজার এলাকা থেকে তিন অপহরণকারীকে আটক করা হয়। এসময় অপহরণকারীদের ব্যবহৃত ৫টি মোবাইল, ১টি মোটরসাইকেল ও ৭টি সীমকার্ড জব্দ করা হয়।

জানা যায়, গত ৫ জানুয়ারি র‌্যাবে অভিযােগকারীকে অপহরণকারীরা রাতের মধ্যে ৫ হাজার টাকা নগরীর লবণচরা থানাধীন বান্দাবাজার বিকাশের ( মিম এন্টারপ্রাইজ মুদি মনােহরি ) দোকানে পাঠিয়ে দিতে বলে ।

এদিকে অভিযােগ পেয়ে গত ৫ জানুয়ারি রাতে র‌্যাবের একটি দল লবনচরা থানাধীন বান্দা বাজার বিকাশের (মিম এন্টারপ্রাইজ মুদি মনােহরি ) দোকানের আশেপাশে ছদ্দবেশে অবস্থান নেয়। পরবর্তীতে নগরীর রুপসা শশ্মান ও মহাশশ্মান গলি এলাকার মােহাম্মদ আলী হাওলাদারের ছেলে মােঃ জীম বাবু হাওলাদার ( ২২ ) কে বিকাশের দোকান হতে টাকা উত্তোলনের চেষ্টাকালে আটক করে। একই সময়ে রাস্তার বিপরীত পাশে অপেক্ষমান সহযোগী জিন্নাহপাড়া এলাকার মােঃ লিয়াকত শেখের ছেলে মােঃ মেহেদী হাসান ( ২২ ) এবং কয়রার জায়গীরমহল গ্রামের মােঃ রকিবুজ্জামান লিটনের মেয়ে লাইলী খাতুন (৩০) কে আটক করে।