Agaminews
Dr. Neem Hakim

চিরতরে সেচ্চাসেবা থেকে আকস্মিক ছুটি নিলেন গাইবান্ধার আলমগীর


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০২০, ৪:৩৩ পূর্বাহ্ন /
চিরতরে সেচ্চাসেবা থেকে আকস্মিক ছুটি নিলেন গাইবান্ধার আলমগীর

মুগ্ধ খন্দকার, গাইবান্ধা প্রতিনিধি :  সহজ সরল সাদা মাঠা জীবন তাঁর!

গতকাল ২৬ আগস্টও ছুটে গেছেন অসহায় ভানবাসীদের কাছে ত্রাণ বিতরণে…কিন্তু ২৭ আগস্ট চলে গেলেন না ফেরার দেশে…আঞ্জুমান মফিদুল ইসলাম ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার সম্মানিত সভাপতি ও গাইবান্ধা জেলার গন্যমান্য ১০ জন ব্যক্তিদের মধ্যে একজন সবার প্রিয় হাস্যজ্জল মুখ সেচ্ছাসেবী শফিকুল ইসলাম আলমগীর আমাদের মাঝে আর নেই।

শুধুমাত্র গরীব অসহায় মানুষের পাশে নয়, পরিচিত যেকোনো মানুষের বিপদ আপদে ছিল সর্ব প্রথম সঠিক পদক্ষেপ নেয়া মানুষ তিনি। হাজার হাজার মানুষের শ্রদ্ধা আর ভালোবাসা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আঞ্জুমান মফিদুল ইসলাম ফাউন্ডেশনের নিজস্ব অফিসে অসুস্থ হয়ে পড়লে তাকে গাইবান্ধা সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু বরণ করেন। গাইবান্ধা সদরের ডিবি রোড পশ্চিম পাড়ার বাসিন্দা তিনি। আজ ২৮ আগস্ট শুক্রবার জুম্মার নামাজ শেষে গাইবান্ধা সদরের ডিবি রোড ফকির পাড়ার শাহ বাঙ্গাল জামে মসজিদ মাঠে জানাযা শেষ করে গোরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে গাইবান্ধার সম্মানিত সাংসদ, জেলা প্রশাসক, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, স্থানীয় সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিত্ব, সর্বস্তরের সেচ্ছাসেবীবৃন্দ তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে ও শোক পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। গাইবান্ধায় যেনো আজ শোকের ছায়া বয়ে যাচ্ছে।

“খবরের অন্তরালে” পরিবার গভীর ভাবে শোকাহত।