Agaminews
Dr. Neem Hakim

মধুপুরের শীতার্ত দুস্থ ক্ষুদ্র নৃগোষ্টিদের মাঝে কম্বল বিতরণ


বার্তাকক্ষ প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২০, ৭:৩২ অপরাহ্ন /
মধুপুরের শীতার্ত দুস্থ ক্ষুদ্র নৃগোষ্টিদের মাঝে কম্বল বিতরণ

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুরে শীতার্ত দুস্হ ক্ষুদ্র নৃগোষ্টিদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু এর পরামর্শক্রমে মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা টাঙ্গাইলের মধুপুরে বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেছেন।
বুধবার (২৩ শে ডিসেম্বর) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত মধুপুর উপজেলার শোলাকুড়ির, চুনিয়া ও অরনখোলার গাছাবাড়ি পাহাড়ি গ্রামে শীতার্ত দুস্থ ক্ষুদ্র নৃগোষ্টিদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত কম্বল হতে ৫০ টি কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন
কর্মকর্তা রাজীব আল রানা, শোলাকুড়ী ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন সহ অন্যান্য কর্মকর্তগন।
মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা বলেন, “বিত্তবান মানুষেরা বিভিন্ন ধরনের শীতবস্ত্র পরিধান করে শীত নিবারণ করলেও গরীব-ছিন্নমূল মানুষেরা টাকার অভাবে শীতের কাপড় ক্রয় করতে না পারায় অসহায়, দরিদ্র, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচণ্ড শীতের কারণে দিনমজুর শ্রেণির মানুষেরা বিভিন্ন স্থানে শীতে কষ্ট করেন। এরাই প্রকৃত শীতার্ত। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্যই রাতে বের হয়ে তাদের মাঝে কম্বল বিতরণ করা।