Agaminews
Dr. Neem Hakim

বগুড়ার ধুনটে শিশু তাবাচ্ছুমকে ধর্ষণ ও নিমর্মভাবে হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


বার্তাকক্ষ প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২০, ১:৪৮ পূর্বাহ্ন /
বগুড়ার ধুনটে শিশু তাবাচ্ছুমকে ধর্ষণ ও নিমর্মভাবে হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

 বগুড়া প্রতিনিধি

“ধর্ষণ মুক্ত সমাজ চাই নিরাপদ জীবন চাই” এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় ইউনিভার্সিটি স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অব ধুনট এর আয়োজন আজ ২২ ডিসেম্বর মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য যে গত ১৪ ডিসেম্বর সোমবার আনুমানিক রাত আট টায় নসরতপুর গ্রামে বেল্লাল হোসেন খোকনের মেয়ে তাবাচ্ছুম (৭) তার দাদা আব্দুস সবুর, তার দাদী ও দুই ফুফুর সঙ্গে নিজ গ্রামে নসরতপুর গ্রামে ওয়াজ মাহফিল শুনতে যায়।

জানা যায়, মাহফিল ময়দানে সে একা একা হাটা হাটি করছিলো। রাত্রি আনুমানিক ১০ টায় তাবাচ্ছুম নিখোঁজ হলে স্থানীয় লোকজন খুঁজতে শুরু করে। অনেক খোজাখুজির পর রাত আনুমানিক ১ টায় নিজ গ্রামে বাদশা বাঁশঝাড়ের নিকট শিশু তাবাচ্ছুমকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাবাচ্ছুমকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে শিশু তাবাচ্ছুমকে শ্বাস রোধ করে হত্যা করার পূর্বে কোন নরপশু তাকে ধর্ষণের মতো পাশবিক নির্যাতন করে ফেলে রেখে পালিয়ে যায়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বাহালুল হক রুবেল পাঁচথুবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ধুনট প্রেস ক্লাসের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ,ইউনিভার্সিটি স্টুডেন্ট এ্যাসিয়েসন অব ধুনটের উপদেষ্টা আসাদুল ইসলাম রুবেল, কে এম ফজলে রাব্বি, সাবেক সভাপতি খোকন মাহমুদ, বর্তমান সাংগঠনিক সম্পাদক নাঈম ইসলাম,শাহরিয়ার সুমন, সাগর মাহমুদ, সদস্য গোলাম রুহানি, মফিজুর সাগর, নাফি,আল-আমিন,আশরাফুল আলম আব্দুল্লাহ প্রমুখ।