Agaminews
Dr. Neem Hakim

প্রতারনাসহ ও বিভিন্ন মামলায় পলাতক আসামী নোমান আটক


বার্তাকক্ষ প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২০, ৯:৩১ অপরাহ্ন /
প্রতারনাসহ ও বিভিন্ন মামলায় পলাতক আসামী নোমান আটক

নিজস্ব প্রতিবেদক, ১৮ ডিসেম্বর:

বাংলাদেশ ও সন্ত্রাস বিরোধী আইনে মামলা, প্রতারনাসহ একাধিক মামলার আসামী ও চেক প্রতারনা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত এবং ৪০লক্ষ টাকা পরিশোধ আইনে পলাতক নোয়াখালীর আবু সাইদ নোমান (৩৭)কে কক্সবাজার থেকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে ১৫ ডিসেম্বর দুপুরে কক্সবাজার শহরের পৌরসভা এলাকার একটি নির্জন এলাকা থেকে আবু সাইদ নোমানকে আটক করে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ।

নোমান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চকফকিরা গ্রামের মৃত আবুল কালামের পুত্র।
এদিকে প্রতারনাসহ একাধীক মামলার আসামী নোমান পুলিশের হাতে আটক হলেও নেপথ্যে থাকা গডফাদার-মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা রয়েছে ধরাছোঁয়ার বাহিরে।
কক্সবাজার সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনির লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে সদর থানা পুলিশ নোমানকে আটক করতে সক্ষম হয়। কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানান, আটককৃত নোমানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়া কয়েকটি মামলায় নোমানের বিরুদ্ধে গ্রেফতারি ফরোয়ানা রয়েছে।
নোয়াখালী জেলা বিজ্ঞ যুগ্ন দায়রা জজ ১ম আদালতের সি.আর মামলা নং-১৬১/১৬ইং, ঢাকা বিজ্ঞ অতিরিক্ত মহানগর দায়রা জজ, ৩য় আদালত-এর সি.আর মামলা নং- ৭৩৩/১৭ইং এবং সারিয়াকান্দি থানার মামলা নং-১৩, ২০০৯ সনের সন্ত্রাস বিরোধী আইন (সংশোধন/১৩) এর ৬(২)/১২।
সূত্রে আরো জানায়, আটককৃত নোমানের বিরুদ্ধে উল্লেখিত মামলা ছাড়াও একাধিক মামলা রয়েছে। এছাড়াও ২০১৮ইং সনের নোয়াখালীর ২য় যুগ্ন জজ আদালত নোমানকে চেক প্রতারনা মামলায় ৬মাসের কারাদন্ড ও ৪০লক্ষ টাকা পরিশোধের নির্দেশ প্রদান করে রায় দেয়ার পর থেকে আবু সাইদ নোমান গা-ডাকা দেয়।