Agaminews
Dr. Neem Hakim

যশোর মণিরামপুর পৌর সভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পলাশ ঘোষ প্রচারণায় সবার শীর্ষে


বার্তাকক্ষ প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২০, ১০:১৮ অপরাহ্ন /
যশোর মণিরামপুর পৌর সভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী পলাশ ঘোষ প্রচারণায় সবার শীর্ষে

শামিম হোসেন যশোর মণিরামপুর প্রতিনিধি :

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরের পৌরসভার ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা ও তরুণ সমাজসেবক পলাশ ঘোষ অব্যহত ভাবে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা, সৌজন্য স্বাক্ষাত ও মতবিনিময় সভা।

পৌর সভার সদর (মণিরামপুর) ওয়ার্ডের প্রতিটি এলাকায় দিন-রাত সর্বস্তরের জনগণের সাথে শুভেচ্ছা বিনিময়সহ অব্যহত ভাবে সার্বিক খোজ-খবর নিয়েছেন। ইতোমধ্যে তার ফলও তিনি কিছুটা হলেও অনুধাবন করা যাচ্ছে বলে ওয়ার্ডের একাধিক ভোটার জানিয়েছেন। এলাকার অনেকে বলেন, পলাশ গত ৩/৪ বছর ধরে এলাকার প্রতিটি সমস্যার সমাধান কল্পে নিজ উদ্যোগে এগিয়ে আসেন এবং সূষ্ঠু সমাধান করার চেষ্টা করেন। যে কারণে সাধারণ মানুষের কাছে অতি অল্প দিনের মধ্যে তিনি নিজের একটা ভাল অবস্থান করতে সক্ষম হয়েছেন। যে কারণে ৩নং ওয়ার্ডে একাধিক প্রার্থী হলেও মুল প্রতিদ্বন্ধিতা হবে পলাশ ঘোষের সাথে।
কাউন্সিলর পদপ্রার্থী পলাশ ঘোষ বলেন, আমি বর্তমান মণিরামপুরের কেন্দ্রীয় দোলখোলা পূঁজা মন্দিরের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনসহ ইতোপূর্বে দক্ষতার সাথে পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়কের দায়িত্ব পালন করেছি। আসন্ন নির্বাচনে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আমার কর্মী-সমর্থকদের সাথে নিয়ে লাগাতর ওয়ার্ড বাসির সাথে সৌজন্য স্বাক্ষাত, মতবিনিময় ও বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। আমি আশা করি দলীয় মনোনয়ন পেয়েই আমি নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করবো এবং জনগণের ভালবাসা নিয়ে বিজয়ের মালা ছিনিয়ে আনতে সক্ষম হবো-এটা আমার দৃঢ় বিশ্বাস।