Agaminews
Dr. Neem Hakim

প্রতীক্ষার অবসান: রামগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা


বার্তাকক্ষ প্রকাশের সময় : ডিসেম্বর ৬, ২০২০, ১০:০১ অপরাহ্ন /
প্রতীক্ষার অবসান: রামগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

মাহমুদ ফারুক, ৬ ডিসেম্বর:

রামগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের বহু আকাঙ্খিত প্রতীক্ষার অবসান ঘটেছে। উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকদের শেষ আশ্রয়স্থল রামগঞ্জ প্রেস ক্লাবের আহবায়ক কমিটি আজ রবিবার সন্ধায় ঘোষিত হয়েছে।
রামগঞ্জ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা বিশিষ্ট কলাম লেখক সৈয়দ মোজাম্মেল হক মিলন স্বাক্ষরিত আহবায়ক কমিটির চিঠি ডাকযোগে প্রেসক্লাবের বরাবর প্রেরণ করা হয়।

এতে তিনি উল্লেখ করেন, গত ২৭-১১-২০২০ইং তারিখে রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সভার সিদ্ধান্ত ও গঠনতন্ত্রের ১৪(১১) ধারা মোতাবেক প্রেস ক্লাবের সাবেক কমিটির মেয়াদ শেষ হওয়ায় একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন পরিচালনায় সর্বাত্মক সহযোগীতা ও প্রেস ক্লাবের রুটিন কাজ সম্পন্ন করার লক্ষে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হলো। উক্ত আহবায়ক কমিটির মেয়াদ হবে ২-১২-২০২০ইং থেকে আগামী ৯০দিন।
আহবায়ক কমিটির সদস্যরা হলেন, আহবায়ক মোঃ হুমায়ুন কবির পাটোয়ারী-দৈনিক লাখো কণ্ঠ, যুগ্ন আহবায়ক মনির হোসেন বাবুল দৈনিক নবচেতনা ও আওয়ার টাইমস, যুগ্ন আহবায়ক জাকির হোসেন পাটোয়ারী-দৈনিক আমাদের সময় ও সদস্য মোঃ মাসুদ রানা মনি-আলোকিত বাংলাদেশ, ইব্রাহিম মিয়া-দৈনিক ভোরের ডাক, পাটোয়ারী হোসেন শরীফ উপজেলা প্রতিনিধি দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর।
উক্ত আহবায়ক কমিটি ঘোষণার পূর্বে আজ রবিবার সন্ধায় রামগঞ্জ উপজেলার একটি চাইনিজ রেস্তোরায় বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সদ্য বিলুপ্ত কমিটির সাবেক সভাপতি ইনকিলাব প্রতিনিধি এস এম বাবুল বাবরের সভাপতিত্বে আহবায়ক কমিটির নাম পড়ে শুনান সাবেক সাধারণ সম্পাদক ও রামগঞ্জ দর্পন পত্রিকার সম্পাদক একে এম আর মুকুল।
সাবেক সিনিয়র সহ-সভাপতি খালেদ মাহমুদ ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মোঃ হুমায়ুন কবির পাটোয়ারী-দৈনিক লাখো কণ্ঠ, মনির হোসেন বাবুল-নবচেতনা ও আওয়ার টাইমস, বেলায়েত হোসেন বাচ্চু দৈনিক যায়যায়দিন, জাকির হোসেন পাটোয়ারী-দৈনিক আমাদের সময়, মোঃ ইব্রাহিম মিয়া-দৈনিক ভোরের ডাক, পাটোয়ারী হোসেন শরীফ উপজেলা প্রতিনিধি দৈনিক ভোরের কাগজ, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, এমরান হোসেন পাটোয়ারী দৈনিক সংবাদ, এম এ হালিম খাঁন লিটন দৈনিক খোলা কাগজ, সাংবাদিক আউয়াল হোসেন পাটোয়ারী।