Agaminews
Dr. Neem Hakim

করোনাকালীন সাংস্কৃতিক গুণীজন সংবর্ধনা


বার্তাকক্ষ প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২০, ১১:৫৭ অপরাহ্ন /
করোনাকালীন সাংস্কৃতিক গুণীজন সংবর্ধনা

স্বীকৃতি বিশ্বাস

ঐতিহ্যবাহী যশোরের সংগীত একাডেমী ” পুনশ্চ” এর দশম বৎসরে পদাপর্ণ উপলক্ষে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ০৪.১২.২০২০ রোজ শুক্রবার “যশোর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ” করোনাকালীন সাংস্কৃতিক যোদ্ধা গুণীজন” সংবর্ধনার আয়োজন করে।উক্ত অনুষ্ঠানে যশোর জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান প্রধান অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানকে মহিমান্বিত করেন।

পুনশ্চ সংগীত একাডেমির শিল্পীদের গানের সাথে শিশুদের নৃত্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ও অতিথিরা প্রদীপ প্রজ্বলন করেন ও শুভেচ্ছা জানান। উক্ত অনুষ্ঠানে একাডেমীর শিল্পীরা রবীন্দ্র সংগীত, নজরুল গীতিও দেসাত্ববোধক গান পরিবেশ করে অনুষ্ঠানকে মহিমান্বিত করে তোলেন
করোনা মহামারীর প্রাদূর্ভাবের সময় যশোরের সাংস্কৃতিক কর্মীরা যে দায়িত্বশীল ভূমিকা রাখে, সেই কার্যক্রমের উপর একটা তথ্যচিত্র প্রদর্শন করা হয়।
করোনা মহামারীর প্রাদূর্ভাবের সময় যশোরের সাংস্কৃতিক কর্মীরা যে দায়িত্বশীল ভূমিকা রাখে, সেই কার্যকমের উপর একটা তথ্যচিত্র প্রদর্শন করা হয়।
এরপর করোনা যোদ্ধাদের সম্মাননা জানানো হয়। সম্মানিতরা হলেন হারুন অর রশীদ, অ্যাডঃ মাহমুদ হাসান বুলু, তরিকুল ইসলাম তারু, সানোয়ার আলম খান দুলু, ফারজী আহম্মেদ সাঈদ বুলবুল,দীপংকর দাস, বাসুদেব বিশ্বাস, রওশনআরা রাসু, সাজ্জাদুর রহমান বিপ্লব,শরিফুল ইসলাম ও রফিকুল ইসলাম প্রমুখ


আরও সম্বার্ধনা প্রদান করা হয় সংবাদপত্র পরিষদের সভাপতি একরামউদদৌলা, প্রবীন আইনজীবি অ্যাডঃ মঞ্জুরুল হক, গীতিকার সুরকার আশরাফ হোসেন, নারী নেত্রী হাবিবা শেফা, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল, প্রথম আলো বন্ধুসভার সভাপতি মোয়াজ্জেম হোসেন মঞ্জু প্রমুখকে।