Agaminews
Dr. Neem Hakim

রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ২৭, ২০২০, ৭:১৪ অপরাহ্ন /
রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

এমরান হোসেন পাটোয়ারী, ২৭ নভেম্বর:

বিভিন্ন কারনে জেলার রামগঞ্জ প্রেসক্লাবের কার্যক্রমে স্থবিরতা নিরসনসহ সাংবাদিকদের ঐক্য সমুন্বত রাখার স্বার্থে রামগঞ্জ প্রেস ক্লাবের বিশেষ সাধারণ সভা আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৪টায় রামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন একটি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়েছে। রামগঞ্জ প্রেস ক্লাবের সদ্য বিলুপ্ত কমিটির সাবেক সভাপতি এস এম বাবুল বাবরের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা সৈয়দ মোজাম্মেল হক মিলন।

এসময় উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে চলমান সংকট নিরসনে যথাযথ প্রক্রিয়া অনুসরন, সাংবাদিকদের ঐক্য, হলুদ ও অপসাংবাদিকতা রোধ এবং সকল ভেদাভেদ ভুলে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন কল্পে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এসময় উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে আগামী ১ সপ্তাহের মধ্যে ৫/৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি খালেদ মাহমুদ ফারুক, সহ-সভাপতি হাজী হুমায়ুন কবীর পাটোয়ারী, দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও যুগ্ন সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মাসুদ রানা মনি, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, প্রভাষক ও সাংবাদিক আমিনুল ইসলাম মুকুল, দৈনিক সংবাদ প্রতিনিধি ও সহ সম্পাদক এমরান হোসেন পাটোয়ারী, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি ও কোষাধ্যক্ষ শাখাওয়াত হোসেন জাহাঙ্গীর, ভোরের ডাক প্রতিনিধি মোঃ ইব্রাহিম, মেঘনার পাড় প্রতিনিধি হালিম খাঁন লিটন, সাংবাদিক এম এ আউয়াল প্রমূখ।