Agaminews
Dr. Neem Hakim

লালমোহন এ “বিন্দু ফাউন্ডেশন” নামে নতুন সেচ্ছাসেবী সংগঠন এর শুভ উদ্বোধন


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ২৪, ২০২০, ১:৪৭ অপরাহ্ন /
লালমোহন এ “বিন্দু ফাউন্ডেশন” নামে নতুন সেচ্ছাসেবী সংগঠন এর শুভ উদ্বোধন

মো আহসান হাবীব, লালমোহন প্রতিনিধিঃ 

ভোলার লালমোহনে “বিন্দু ফাউন্ডেশন” নামে নতুন একটি সেচ্ছাসেবী সংগঠন উদ্বোধন করেন ভোলা জেলার লালমোহন উপজেলা শ্রেষ্ঠ বিদ্যাপীঠ লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে সদ্য এস এস সি পাস করা ২১ জন শিক্ষার্থি।তারা সকলে বর্তমানে ভোলা সরকারি কলেজ এ একাদশ শ্রেণিতে অধ্যায়ন রত।

আজ ২৩-১১-২০২০ ইং তারিখে তারা আনুষ্ঠানিক ভাবে আর্তপ্রকাশ করে সংগঠন টি। সংগঠন টির স্লোগান “এসো জনসেবা করি বিন্দু পরিমান হলেও”। উক্ত সংস্থার উদ্বোধনে বক্তব্য রাখেন ফয়সাল আহমেদ(প্রতিষ্ঠাতা), তৈফিকুর রহমান অমি (প্রতিষ্ঠাতা) এবং আহসান হাবীব(প্রতিষ্ঠাতা)মো সাব্বির হাওলাদার (প্রতিষ্ঠাতা) সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

এ সময় তৈফিকুর রহমান অমি প্রেস এর সদস্যদের জানান যে ব্যাচ -২০২০ এর ২১ জন তীব্র ইচ্ছাশক্তি সম্পূর্ণ ছাত্রের হাত ধরেই এই সংগঠন টির সুচনা ঘটে। এছারাও তিনি আরো বলেন যে সংগঠন টি অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষ কে সাহায্য সহযোগিতা করা,মাদকাসক্তি প্রতিরোধ এ সচেতনতা,দরিদ্র ও পথশিশু দের শিক্ষা সামগ্রী দন ও নিরক্ষরতা দূরীকরণ,সেচ্ছায় রক্ত দান ও সমাজ কল্যাণ মহলক কর্মকাণ্ড এই ৫ টি লক্ষ কে সামনে রেখে কাজ করে যাচ্ছে।তিনি এ ও বলেন যে সপ্ন আকাশ ছোয়া কিন্তু তারা সকল প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় সর্বদা প্রস্তুত তাদের ” বিন্দু ফাউন্ডেশন”এর। অতিশিগ্রই তারা তাদের কাজের মাধ্যমে মানুষের মন জয় করবে বলে আসা করেন।