Agaminews
Dr. Neem Hakim

অনলাইন এডিটরস কাউন্সিলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন ডা. গুলশান আক্তার


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২০, ১১:৫০ অপরাহ্ন /
অনলাইন এডিটরস কাউন্সিলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন ডা. গুলশান আক্তার

দেশের অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশকদের একমাত্র সংগঠন অনলাইন এডিটরস কাউন্সিলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হলেন কানাডা থেকে প্রকাশিত বিডি ওয়ে টুয়েন্টিফোর ডট কমের প্রধান সম্পাদক ডা. গুলশান আক্তার।

গত শনিবার অনলাইন এডিটরস কাউন্সিলের বিশেষ সাধারন সভায় সভাপতি আহাদ চৌধুরী তুহিন এবং সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।
পত্রে বলা হয়েছে, ‘অনলাইন এডিটরস কাউন্সিলরের সম্মানিত নীতি নির্ধারণী সদস্যদের সঙ্গে পরামর্শক্রমে বিডি ওয়ে টুয়েন্টিফোর ডট কমের প্রধান সম্পাদক ডা. গুলশান আক্তারকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হল। আশা করি তার মেধা ও পেশাগত দক্ষতায় সংগঠনটি আরো সামনের দিকে বেগবান হবে।
তার এ মনোনয়নে বিডি ওয়ে টুয়েন্টিফোর ডট কমের ও

দৈনিক দেশের খবর (অফিসিয়াল গ্রুপ) পরিবারের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে। এছাড়া ডা. গুলশান আক্তার কানাডায় পিয়ারলেস ট্রেনিং ইনস্টিটিউট এবং বাংলাদেশে কানাডা ইনস্টিটিউট ফর অ্যাডভান্সড এডুকেশন (CIFAE) নামে দুইটি প্রতিষ্ঠানের সিইও হিসেবে নিযুক্ত আছেন।
সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আহাদ চৌধুরী তুহিন, কার্যকরী সভাপতি ওয়াহিদ মিলন, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি মো: আবদুর রহমান, সহ-সভাপতি মোস্তফা খান, সহ সম্পাদক- এম এ আকরাম, সহ সাধারন সম্পাদক মোক্তাদুল পালোয়ান, সাংগঠনিক সম্পাদক নাজমা সুলতানা নীলা, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রকিবুল হাসান (রনি), যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফরহাদ জাহান, কেন্দ্রীয় সদস্য আল মুরসালিন ফয়সাল, সাবিকুন্নাহার নওশীনসহ আরও অনেক।
সভায় সভাপতিত্ব করেন, কেন্দ্রীয় সভাপতি আহাদ চৌধুরী তুহিন। সভায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন বিষয় আলোকপাত করা হয়। একইসঙ্গে সভায় অনলাইন এডিটর’স কাউন্সিলের ফেসবুক গ্রুপটি পরিচালনার জন্য নয় শর্তের নীতিমালা বাস্তবাবায়নের সিদ্ধান্ত নেওয়া হয়।