চাঁদপুর জেলার মতলবে মাদকবিরোধী প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২১ PM, ২৫ অগাস্ট ২০২০

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলার ধনারপাড় এলাকায় মাদকবিরোধী প্রিমিয়ারলীগ প্রীতি ফুটবল প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৫ আগস্ট) বিকাল ৫টায় এ প্রতিযোগীতায় “বিজয়-‘৭১ এবং জয়বাংলা একাদশ’ অংশগ্রহণ করেন।
মাদকবিরোধী প্রিমিয়ারলীলগ প্রীতি ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।
বক্তব্যে ওসি স্বপন কুমার আইচ বলেন, মাদকের বিরুদ্ধে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। আমরা চাইবো মাদক থেকে আমাদের যুবসমাজ দূরে থাকবে। লেখাপড়ার পাশাপাশি আমাদের সন্তানরা খেলাদুলায় মেতে উঠবে, বিনোদনে মেতে থাকবে। তাই মাদকে সামাজিকভাবে না বলতে হবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশ মাদকের বিরুদ্ধে সবসময় কাজ করে যাচ্ছে। আমরা তরুণদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে মাদক,সন্ত্রাস নির্মুলে কাজ করে যাচ্ছি। তাই সকল কে বলবো আগামীর ভবিষ্যৎ হচ্ছেন তরুণরা, আপনাদের মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে, সোনার বাংলাদেশ গড়তে তরুণদের অংশগ্রহণের বিকল্প নেই।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সম্পাদক আনফাল সরকার পমন।
তিনি বলেন, আমাদের সমাজে সবচেয়ে বড় ব্যাধি হলো মাদক। এই ব্যাধি আমাদের তরুণ ও ছাত্র সমাজকে ধ্বংস করে দিচ্ছে। সামাজিক ব্যাধি কোনো দল বা ল্যাবাসে মানুষকে আক্রান্ত করেন না। কিংবা দল বা ধর্ম দেখে আক্রান্ত করে না। তাই দল, মত নির্বিশেষে মাদকের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে।
তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমাদের প্রশাসন কঠোর অবস্থান নিয়েছে। সমাজিক সংগঠনও মাদকের বিরুদ্ধে কাজ করছে।আমি মনেকরি মাদক থেকে আমাদর নতুন প্রজন্মকে দূরে রাখতে হলে তাদের খেলাধূলাসহ বিনোদন দিতে হবে।
মতলব দক্ষিণ উপজেলা শাখার পল্লী সঞ্চয় ব্যাংক ও একটি বাড়ি একটি খামার এর মাঠ সহকারি মোঃ শামীম হাসান মাহবুবের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ফুটবলার সিঙ্গাপুর প্রবাসী মো: নাছির উদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক বাংলাদেশের আলোর মতলব দক্ষিণ প্রতিনিধি স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মো. আশরাফুল জাহান শাওলিন।
দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গঠিত এই প্রতিযোগিতা উপভোগ করতে শত শত দর্শকের উপস্থিতি দেখা গেছে।জমজমাট আনন্দময় এ খেলার নিয়মিত আয়োজন করার জন্য দাবি করেন স্থানীয় তরুণ দর্শকবৃন্দ।

আপনার মতামত লিখুন :