Agaminews
Dr. Neem Hakim

ইলিশের মতো হাসির ঝিলিক বদি’র- হামলা চালালেন টেকনাফ প্রেসক্লাবে


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০২০, ১২:০৮ অপরাহ্ন /
ইলিশের মতো হাসির ঝিলিক বদি’র- হামলা চালালেন টেকনাফ প্রেসক্লাবে

স্টাফ রিপোর্টার 

ওসি প্রদীপ কান্ডে মেজর সিনহার নৃশংস হত্যার পর ঢিলেঢালা হয়ে পড়া টেকনাফ আবারও দেদারছে ইয়াবা পাচারের স্বর্গরাজ্য হয়ে উঠেছে। সেখানে সদ্য বদলি হয়ে যাওয়া সকল পুলিশ সদস্য নতুন হওয়ায় ইয়াবা পাচারের গলি-ঘাটগুলো সহসা চিনতে পারছেন না। ফলে ইয়াবা পাচারকারীরা নির্বিঘ্নে তাদের অপকর্ম চালাতে সক্ষম হচ্ছেন।

এমন পরিস্থিতিতে সবচেয়ে আনন্দময় সময় কাটছে ইয়াবা সাম্রাজ্যের একচ্ছত্র গডফাদার হিসেবে চিহ্নিত সাবেক এমপি আব্দুর রহমান বদির। তিনি ইলিশ মাছের মতো হাসিখুশিতে রীতিমত ঝিলিক দিয়ে উঠেছেন। আবারও বদি মেতে উঠেছেন পুরনো সব অপরাধ অপকর্মে। বিতর্কিত এই সাবেক সংসদ সদস্য এর আগে সরকারি কর্মকর্তা, আইনজীবী, প্রকৌশলী, পুলিশ সদস্য, ম্যাজিস্ট্রেট, শিক্ষকসহ বিভিন্ন মানুষের গায়ে হাত তুলে অগনিত বার সংবাদ শিরোনাম হন।

এবার তার হাত থেকে স্থানীয় প্রেসক্লাবও রক্ষা পেলো না। টেকনাফ প্রেসক্লাবের সংস্কার কাজ চলাকালীন সময় ২২ নভেম্বর সকাল ১১টার দিকে হঠাৎ সাবেক সংসদ এমপি বদি প্রেসক্লাবের নির্মানাধীন ভবনের ভেতর ঢুকে ইন্জিনিয়ার নাঈমকে মারধর করে প্রেসক্লাবের নির্মান চলমান কাজ বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর দ্বিতীয় দফা চড়াও হন বদি। তিনি পুনরায় প্রেসক্লাবের সাইনবোর্ড-ব্যানার ভেঙ্গে-ছিড়ে ফেলে দেন। এসময় বদি প্রেসক্লাবের নির্মাণ কার্যক্রম বন্ধ করারও হুমকি দেন। এ খবর ছড়িয়ে পড়লে টেকনাফ ও কক্সবাজারে কর্মরত সাংবাদিক সমাজ ফুঁসে উঠে।

সকল মহলে সৃষ্টি হয় চরম ক্ষোভের। তীব্র নিন্দা ও প্রতিবাদে উত্তপ্ত হয়ে উঠেছে টেকনাফ। বরাবরই সংবাদপত্র ও সাংবাদিক বিদ্বেষী বদির বদ কর্মকাণ্ডের কারনে বিব্রত আওয়ামীলীগ গেল নির্বাচনে তাকে দলীয় মনোনয়ন পর্যন্ত দেয়নি। কিন্তু এতেও তিনি অপকর্ম থেকে বিরত হননি, বরং আগের চেয়ে আরো বেশি বদনামির কাজে তার সম্পৃক্ততা লক্ষ্য করা যাচ্ছে। তার বিরুদ্ধে সীমান্তে হরেক অবৈধ ও মাদক ব্যবসাসহ পাহাড়সম অভিযোগ দীর্ঘদিনের।

অনুসন্ধান: সাইদুর রহমান রিমন। বাংলাদেশ প্রতিদিন