ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তেলের গোডাউনে আগুন

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৪ AM, ২৫ অগাস্ট ২০২০

এস.এম.জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহ:-ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী রায়ের বাজারে তেলের গোডাউনে আগুনে পুড়ে গেছে মালামাল। তেলুয়ারি মসজিদ রোডের মঞ্জুরুল হকের দোকানে আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়।

প্রাথমিকভাবে জানা যায় তেল ও গ্যাসের গোডাউনে আগুন লাগে। তেলের ড্রাম ও গ্যাসের বোতল বিস্ফোরিত হওয়ায় ফায়ার সার্ভিসের কর্মীরা কাছে যেতে না পেরে দূর থেকে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও রায়বাজার পুলিশ তদন্ত কেন্দ্র বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সোমবার রাত ৮টার দিকে আগুনের সূত্রপাত হয়। গভীর রাতে আগুন নিয়ন্ত্রণে এসেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, অগ্নিকান্ডে বনগাঁও গ্রামের কামাল (২৪) নামে এক যুবক অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আগুনে প্রায় ৫০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন।
উপজেলার সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া বলেন, বাজারের তেলুয়ারি মোড়ে তেল ব্যবসায়ী মঞ্জুরুল হকের গোডাউনে ট্রাক থেকে তেল নামানোর সময় এ অগ্নিকান্ড সংগঠিত হয় । গোডাউনে প্রেট্রোলিয়াম পদার্থসহ শতাধিক এলপি সিলিন্ডার গ্যাসের বোতল মজুদ ছিল।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানান, রায়বাজার তেলুয়ারী মসজিদ রোডে মঞ্জুরুল হকের তেল ও গ্যাস সিলিন্ডারের গোডাউনে আগুন লাগে। পরে ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও কেন্দুয়ার ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে।

আপনার মতামত লিখুন :