Agaminews
Dr. Neem Hakim

নাইক্ষ্যংছড়িতে ৩৮ শত পিস ইয়াবা নিয়ে দুই ব্যবসায়ী মোটরসাইকেলসহ আটক


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ১৯, ২০২০, ১১:০২ অপরাহ্ন /
নাইক্ষ্যংছড়িতে ৩৮ শত পিস ইয়াবা নিয়ে দুই ব্যবসায়ী মোটরসাইকেলসহ আটক

নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৩ হাজার ৮শত পিস ইয়াবা ট্যাবলেট পাচার কালে ২ মাদক ব্যবসায়ীকে মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের পুলিশ ফাঁড়ির চেকপোস্টের কাছাকাছি এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন ।

এ সময় মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করে ২০টি প্যাকেটে ৩ হাজার ৮শ পিস মরণ নেশা ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন। এসময় আরো এক ব্যবসায়ী পালিয়ে যায়। আটককৃতরা হলেন- ঈদগাঁও ধলিরছড়া ইউনিয়নের মাছুয়া খালী সিকদার পাড়ার বাসিন্দা নুরুল আলমের ছেলে মোঃ ইলিয়াছ (৩০) এবং জালালাবাদ ইউনিয়নের মাছুয়াখালী উত্তর পাড়া বাসিন্দা নুরুল আমিনের পুত্র আবু কায়েছ (২০)। পুলিশ জানান, অভিনব পন্থায় মোটরসাইকেল যোগে ইয়াবাগুলো পাচার কালে পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে ৩ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে মোটরসাইকেলসহ আটক করেন।

জব্দকৃত ইয়াবার আনুমানিক মুল্য ১১ লাখ ৪০ হাজার টাকা এবং মোটরসাইকেল’র মুল্য ২ লাখ টাকা।ওসি মুহাম্মদ আলমগীর হোসেন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন.মাদক কারবারি ,সন্ত্রাসী এবং অপরাধীদের সঙ্গে আমার কোনো আপস নেই। যতো ক্ষমতাধর ব্যক্তি হোক না কেন ছাড় দেয়া হবে না। আটককৃতদের বিরুদ্ধে থনায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।