Agaminews
Dr. Neem Hakim

ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবী সংগঠন “রবিকর ফাউন্ডেশন ”এর কমিটি ঘোষনা


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ১৭, ২০২০, ১১:২৬ পূর্বাহ্ন /
ভোলার লালমোহনে স্বেচ্ছাসেবী সংগঠন “রবিকর ফাউন্ডেশন ”এর কমিটি ঘোষনা

মো আহসান হাবীব রায়হান(ভোলা)লালমোহন প্রতিনিধি

গত ৫ই সেপ্টেম্বর ২০২০ তারিখে সেবায়,সহযোগিতায়,আত্মমানবতায়-এই তিনটি অমিয় শব্দের সূচনায় ভোলার লালমোহন উপজেলায় লালমোহন সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয়ের ব্যাচ ১৮ এর হাত ধরে উন্মোচিত হয়ছে স্বেচ্ছাসেবী ও সম্পূর্ণ অরাজনৈতিকও অলাভজনক সংগঠন ‘রবিকর ফাউন্ডেশন’এর।

“রবিকর ফাউন্ডেশন”মূলত একটি অরাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন।যার প্রধান কাজ গুলো হল:মুমূর্ষু ব্যক্তির জন্য রক্ত সংগ্রহ,জনসচেতনতা বৃদ্ধি,পথের ছিন্নমূল শিশুদের সহায়তা,ছিন্নমূল কিশোর কিশোরীদের পাশে থাকা,গরিব অসহায়,নিরন্ন,সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকা।

সংগঠনটিতে ইতোমধ্যেই গত ৮ অক্টোবর বিনামূল্যে রক্ত গ্রুপ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছিল।,করোনার মহামারীর প্রথম দিকে ১০০ ফ্যামীলিকে প্রয়োজনীয় জিনিসপত্রের ব্যাবস্থা করে দেয়া হয়েছিলো,পুরো লালমোহনে করোনা সর্তকতায় লিফলেট টাঙানো হয়েছিলো।

গত ১৪ নভেম্বর(রবিবার) ফাউন্ডেশনটি তাদের কার্যক্রম প্রসারের লক্ষে আগামী এক বছরের জন্য ফজলে রাব্বী নওফেলকে প্রেসিডেন্ট আর নুর আশাফাককে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে।ফাউন্ডেশনের প্রেসিডেন্ট আর সেক্রেটারির সাথে কথা বললে তারা জানিয়েছে তাদের সাধ্য সীমিত কিন্তু স্বপ্ন আকাশছোয়া, ভবিষ্যতে আরো জনসেবা আর সমাজ সংস্কার ও উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে এগিয়ে যেতে চায় তারা,এখন সকলের সহাযোগিতা আর ভালোবাসাই তাদের কাম্য