ভৈরবে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৬২টি সেলাই মেশিন বিতরণ

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৫ PM, ২৪ অগাস্ট ২০২০

 

মোঃ নাঈম মিয়া ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্ত্রী ও আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৬তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার। ২০০৪ খ্রিষ্টাব্দের এই দিনে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী শান্তি সমাবেশে নারকীয় গ্রেনেড হামলায় গুরুতর আহত হন আইভি রহমান। তিন দিন পর ২৪ আগস্ট তার মৃত্যু হয়।

আইভি রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভৈরবে দুস্থ ৬২ জন নারীকে উপজেলা পরিষদের পক্ষ থেকে ৬২টি সেলাই মেশিন দেওয়া হয়েছে।

২৪ আগস্ট সোমবার সকাল ১১ ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে সেলাই মেশিনগুলো বিতরণ করা হয়।

ভৈরব পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া,ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা,প্রয়াত রাষ্ট্রপ্রতি আলহাজ্ব জিল্লুর রহমান এর একান্ত সচিব ও এমপির প্রতিনিধি সাখাওয়াত উল্লাহ মোল্লা,পৌর আওয়ামীলীগ সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম বাকি বিল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ার বেগম,প্রমুখ উপস্থিত ছিলেন

আপনার মতামত লিখুন :