Agaminews
Dr. Neem Hakim

রামগঞ্জে ইউনিটি ব্লাড ফাউন্ডেশনের শুভ যাত্রা


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ১৬, ২০২০, ১১:৪৫ অপরাহ্ন /
রামগঞ্জে ইউনিটি ব্লাড ফাউন্ডেশনের শুভ যাত্রা

জাহিদ হাসান পাবেল, ১৬ নভেম্বর:

আমার বাবার ব্লাড গ্রুপ এবি পজেটিভ” মাস খানেক পূর্বে চাটখিল থেকে বাসযোগে কক্সবাজার যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পতিত হন। আমি নিজে আগে থেকেই রক্তদাতা, অথছ সড়ক দূর্ঘটনায় আহত হয়ে মুমুর্ষ বাবাকে একব্যাগ এবি পজেটিভ রক্ত দেয়া সম্ভব হয়নি। মৃত্যুর কাছে হার মেনেছে আমার বাবা, খুব অসময়ে হারিয়েছি আমার বাবাকে। অথছ একব্যাগ এবি পজেটিভ রক্ত জোগাড় করতে পারলে সৃষ্টিকর্তা হয়তো সেদিন আমার বাবাকে সুস্থ করে দিতেন। সেদিনই প্রতিজ্ঞা করেছি এলাকার যুব সমাজকে নিয়ে আমি রক্তদানের একটি সংগঠন গঠন করবো।

আলহামদুলিল্লাহ আজ সোমবার রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহীদ হোসেন ভূইয়া ও রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মাহমুদ ফারুকসহ এলাকাবাসীর অনুপ্রেরণায় ইউনিটি ব্লাড ফাউন্ডেশনের শুভ যাত্রা শুরু হলো। কথাগুলো জানালেন, সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সবুজ।

 

 

“তুচ্ছ নয় রক্তদান-বাঁচাতে পারে একটি প্রান” এ শ্লোগানে জেলার রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামে প্রতিষ্ঠা পেয়েছে ইউনিটি ব্লাড ফাউন্ডেশন, রামগঞ্জ।
মোঃ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মোঃ জাহিদ হোসেন ভূইয়া, রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি সাংবাদিক মাহমুদ ফারুক।
এসময় উপস্থিত ছিলেন, উপদেষ্টা ইসমাইল হোসেন মানিক, সংগঠনের সভাপতি সফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন সুজন ও যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ মিঝি, সংগঠনের একঝাঁক তরুন সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।