Agaminews
Dr. Neem Hakim

বড়াইগ্রামে মাদরাসার অধ্যক্ষের বিরুদ্ধে কোটি টাকা দূর্ণীতি ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদ ও মানববন্ধন


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ১৫, ২০২০, ১:২৯ অপরাহ্ন /
বড়াইগ্রামে মাদরাসার অধ্যক্ষের বিরুদ্ধে কোটি টাকা দূর্ণীতি ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ 

 নাটোরের বড়াইগ্রামের দাসগ্রাম ফাজিল মাদরাসায় জমি আত্মসাৎসহ কোটি টাকা দূর্ণীতি ও নিয়োগ বাণিজ্যের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

গত ১৪ই নভেম্বর শনিবার সকালে মাদরাসার সামনে এলাকার শত শত মানুষ মানববন্ধনে অংশ নিয়ে এর তদন্ত করে বিচার দাবি করেন।
এ সময় বক্তব্য রাখেন চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও শিক্ষক মাহবুবুল আলম বকুল, আওয়ামীলীগ নেতা আঃ মালেক মোল্লা, ইউ,পি সদস্য বাবুল আলম বাবু, বি,এন,পি নেতা হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্রলীগ নেতা একরামুল আলম প্রমূখ ।

বক্তাগন বলেন, মাদরাসার অধ্যক্ষ হযরত আলী কোন কমিটি গঠন না করেই আড়াই বছর থেকে মাদরাসা বিভিন্ন অনিয়মের মাধ্যমে পরিচালনা করে আসছেন। এছাড়া মাদরাসার প্রায় ১০০ বিঘা জমি নিজেই লিজ দিয়ে তার কোন হিসাব না দিয়ে টাকা আত্মসাৎ করেন, মাদ্রাসার পাশে মার্কেট নির্মাণ করে তার ভাড়াও ভোগ করেন এই অধ্যক্ষ। পবিত্র হজ্বের বিষয়েও বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যাক্তিদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ ।এ ছাড়া বিগত পরিচালনা কমিটির সভাপতির সাথে যোগসাজশ করে মাদ্রাসার নিয়োগ বানিজ্যেও কোটি টাকার উপরে হাতিয়ে নিয়েছেন ।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা অবিলম্বে মাদ্রাসা কমিটি গঠনসহ দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এছাড়া আগামীতে গণ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করে তারা।এ মানববন্ধনে এলাকার কয়েকটি গ্রামের রাজনীতিবিদ, শিক্ষক, ব্যাবসায়ীসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন।