Agaminews
Dr. Neem Hakim

ঝালকাঠীতে নানা আয়োজনে “ঝালকাঠী জেলা কল্যাণ সমিতির”বর্ষপূর্তি উদযাপিত


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২০, ১০:৫০ অপরাহ্ন /
ঝালকাঠীতে নানা আয়োজনে “ঝালকাঠী জেলা কল্যাণ সমিতির”বর্ষপূর্তি উদযাপিত

 এম.আমিনুল ইসলাম, ঝালকাঠী জেলা প্রতিনিধি

অদ্য ১৪ই নভেম্বর শনিবার সকালে ঝালকাঠী জেলা কল্যাণ সমিতির বর্ষপূর্তি উপলক্ষ্যে ঝালকাঠী প্রেসক্লাবের সম্মুখে সংক্ষিপ্ত সমাবেশে, জনসচেতনামূলক কার্যক্রম, বিশেষায়িত শিশুদের সাথে আড্ডাসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ‘ঝালকাঠি জেলা কল্যাণ সমিতি’র প্রথম বর্ষপূর্তি উদ্ভোদন করা হয়

ঝালকাঠি জেলা কল্যাণ সমিতির ‘প্রতিষ্ঠাতা ও এডমিন’ জান্নাতিন নাঈম দীপ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ থেকে কর্মসূচী উদ্ভোদন করেন ঝালকাঠি প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত। এসময় আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোঃআক্কাস সিকদার, সহ-সাধারণ সম্পাদক কে এম সবুজ ও সাবেক সভাপতি মু.আবদুর রশিদ, টেলিভিশন সাংবাদিক সমিতির সহ সভাপতি শ্যামল চন্দ্র সরকার, সূর্যালোক ট্রাস্টের নির্বাহী পরিচালক হেমায়েত উদ্দিন হিমু, সাংবাদিক রতন আচার্য ও জহিরুল ইসলাম জলিল এবং ঝালকাঠি জেলা কল্যাণ সমিতি সংশ্লিষ্টরা।

আজকের কর্মসূচির মধ্যে ছিল করোনার সম্ভাব্য দ্বিতীয় ওয়েব মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক হাজার ‘মাস্ক’ বিতরণ ও প্রতিবন্ধী-অটিজম শিশুদের সাথে আড্ডা। সমাবেশ শেষে ঝালকাঠী জেলা কল্যাণ সমিতির স্বেচ্ছাসেবকদের হাতে ‘মাস্ক’ তুলে দেয়া হয় যা পরবর্তীতে শহরের বিভিন্ন এলাকায় বিতরণ করেন সেচ্ছাসেবীরা। শহরের প্রতিবন্ধী ও অটিজম স্কুলে অনুষ্ঠিত আড্ডায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাধান শিক্ষিকা মারুফা বেগম। বিশেষায়িত শিশুদের আড্ডায় ছিলো কথা বলা, ছড়া, গান, কবিতা আবৃত্তি ও অভিনয়। এসময় ঝালকাঠী জেলা কল্যাণ সমিতির পক্ষে সঙ্গীত পরিবেশন করেন শান্তা ইসলাম। এ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- শিক্ষক আমির হোসেন উজ্জ্বল। এসময় সমিতি সংশ্লিষ্টরা শিশুদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।