Agaminews
Dr. Neem Hakim

ভিন্নচোখ ফাউন্ডেশনের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০২০, ১:২৪ অপরাহ্ন /
ভিন্নচোখ ফাউন্ডেশনের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

ডা. মো: সাইফুল আলম।

 ভিন্নচোখ ফাউন্ডেশনের যাত্রার সূচনা থেকেই পরিষ্কার পরিচ্ছন্নতা নিয়ে তারা কাজ করে যাচ্ছে। ২০১৫ থেকে প্রতিবছর ই পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে নিজ সদস্য ও সমাজের মানুষ কে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার ই ধারাবাহিকতায় ভিন্নচোখের সদস্যরা বর্তমানে উলিপুর উলজেলার অপরিচ্ছন্ন সকল জায়গা পরিষ্কার এর উদ্যোগ নিয়েছে।

“লেটস ক্লিন স্বর্ণময়ী সরবর ইউথ ভিন্নচোখ চ্যাপ্টার ১” এর মাধ্যমে এর যাত্রা শুরু হয়।উলিপুরের প্রাণ কেন্দ্র ক্ষেত্র এই পুকুর পার ঘিরে বিভিন্ন বয়সী মানুষদের আনাগোনা চলতেই থাকে। কিছু দিন আগের দূর্গা পূজোতে প্রতিমা বিসর্জন এর পর থেকেই অপরিচ্ছন্ন হয়ে ছিলো আশ পাশ। তাই সকলের কথা চিন্তা করে ভিন্নচোখ ফাউন্ডেশনের পৌর ইউনিটের সদস্য রা নিজেরাই পরিষ্কার পরিচ্ছন্ন করতে নেমে পড়ে। ক্লাস ৭ ম থেকে অনার্স পড়ুয়া বিভিন্ন শ্রেণীর সদস্য রা অংশগ্রহণ করে।
সকলে অক্লান্ত পরিশ্রমে স্বর্ণময়ী সরবর কে আগের রুপ প্রদান করে।এখানেই থেমে থাকতে চায় না তারা। ধাপে ধাপে গোটা উলিপুর উপজেলার সকল জায়গা পরিচ্ছন্ন রাখার অঙ্গিকার বদ্ধ হয়েছে তারা। যেখানেই অপরিষ্কার হয়ে মানুষের অসুবিধা হবে সেখানেই কাজ করে যাবে ভিন্নচোখের সদস্যরা। উলিপুর, কুড়িগ্রাম তারিখ: ১৩/১১/২০২০