Agaminews
Dr. Neem Hakim

তানোরে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০২০, ১০:৪৬ অপরাহ্ন /
তানোরে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

স্টাফ রিপোর্টার

রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ময়েনপুর বটতলা মোড়ে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকাবাসীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

স্থানীয় সাংসদ প্রতিনিধি, উপজেলা যুবলীগ সভাপতি, উপজেলা চেয়ারম্যান এবং কলমা ইউপির দু”বারের সফল সাবেক চেয়ারম্যান, উন্নয়ন মানসিকতা সম্পন্ন, কর্মী-জনবান্ধব ও আদর্শিক নেতৃত্ব লুৎফর হায়দার রশিদ ময়না।

জানা গেছে, চলতি বছরের ১৩ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও ময়েনপুর বটতলা মোড়ে মতবিনিময় করেছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র আমির হোসেন আমিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোর্শেদুল মোনেনিন রিয়াদ ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় উপজেলা চেয়ারম্যান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, তিনি বলেন, প্রার্থীকে সেটা বিবেচন্য নয় নৌকার বিজয় চাই। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং আমাদের হৃদয়ের স্পন্দন জননেতা আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির
হাতকে শক্তিশালী ও সাংগঠনিক কর্মকান্ড জোরদার করতে আগামি উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আদর্শিক নেতৃত্ব নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, কোনো ভাবেই যেনো বিতর্কিত নেতৃত্ব আসতে না পারে সেই বিষয়ে সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে