Agaminews
Dr. Neem Hakim

দামুড়হুদা মডেল থানাসহ বিভিন্ন অফিস কার্যালয় পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মহোদয়


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২০, ১২:১২ পূর্বাহ্ন /
দামুড়হুদা মডেল থানাসহ  বিভিন্ন অফিস কার্যালয় পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মহোদয়

নিজস্ব প্রতিবেদন : চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার সদর উপজেলায় বিভিন্ন অফিস কার্যালয় পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার মঙ্গলবার ১০ নভেম্বর সকাল ১১ টার সময় দামুড়হুদা মডেল থানা পরিদর্শন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। উক্ত সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা
উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মো: মহিউদ্দিন।
এ সময় দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক জেলা প্রশাসকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেকের নেতৃত্ব চুয়াডাঙ্গা জেলা প্রশাসককে গার্ড অব অনার ও সশস্ত্র সালাম প্রদান করেন।

এ সময় তিনি দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল খালেক এর সাথে মতবিনিময় করেন। পরবর্তীতে দুপুরের দিকে দামুড়হুদা উপজেলা ভূমি অফিস ও দামুড়হুদা ইউনিয়ন ভূমি অফিস,পরিদর্শন করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এ সময় ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মো: মহিউদ্দিন।

এছাড়া দামুড়হুদা উপজেলার নির্বাহী অফিস কার্যালয়ে পরিদর্শন করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। এবং কিছু সময় অফিসে বসে অফিস সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করেন।