ধামরাইয়ে গ্রাম পুলিশে ও দফাদারদের মাঝে ১১৬ টি বাইসাইকেল বিতরণ

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৬ PM, ২৪ অগাস্ট ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

আজ ২৪ শে আগষ্ট। শোকাবহ আগষ্ট মাস, শোক ও বেদনার মাস, বৈশ্বিক মহামারী করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যায় থেমে নেই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্হপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার, মানবতার মায়ের ইউনিয়ন গ্রাম্য পুলিশদের জন্য মানবিক সহায়তা।
ধামরাই উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা অডিটোরিয়ামে ধামরাই উপজেলায় বিভিন্ন ইউনিয়নে কর্মরত দফাদার ও মহল্লাদারদের গ্রাম্য পুলিশের জন্য ১১৬টি বাইসাইকেল ও পোষাক বিতরণ অনুষ্ঠান ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ইউএনও) মোহাম্মদ সামিউল হক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার মাটি ও মানুষের নেতা, প্রধান মন্ত্রীর অত্যন্ত আস্থাভাজন, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি, বায়রার ২ বারের সভাপতি, ঢাকা- ২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজউদ্দিন সিরাজ ও মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রাম্য পুলিশগন।
প্রধান অতিথির বক্তব্যে স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের আলহাজ্ব বেনজীর আহমদ বলেন বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব ও প্রাকৃতিক দুর্যোগ বন্যার মাঝেও দেশকে এগিয়ে নিতে দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন মানণীয় প্রধানমন্ত্রী। গ্রাম্য পুলিশের কথা মাথায় রেখে আপনাদের কাজের গতি বাড়ানোর জন্য আপনাদের জন্য বাইসাইকেল ও পোশাকের ব্যবস্হা গ্রহণ করেছেন। নিঃসন্দেহে এর মাধ্যমে আপনাদের গতি বাড়বে। আপনারা সবাই মানণীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করবেন।
সোমবার (২৪শে আগষ্ট-২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই উপজেলা পরিষদের চত্তরে গ্রাম্য পুলিশের দফাদার ও মহল্লাদারদের মাঝে ১১৬টি বাইসাইকেল ও পোশাক বিতরন করেন।

আপনার মতামত লিখুন :