Agaminews
Dr. Neem Hakim

কুলাউড়ায় অটোরিকশা কাভার্ডভ্যান সংঘর্ষে গুরুতর আহত-৩


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০২০, ১০:৩৭ অপরাহ্ন /
কুলাউড়ায় অটোরিকশা কাভার্ডভ্যান সংঘর্ষে গুরুতর আহত-৩

ওবায়েদ, নিজস্ব প্রতিবেদন :

  কুলাউড়ায় সিএনজি অটোরিকশা-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশা চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক হওয়ায় এক নারীসহ ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার (৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের কৌলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।কুলাউড়া ফায়fর সার্ভিস ও হাসপাতাল সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার দিকে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের কৌলা এলাকায় মৌলভীবাজারগামী একটি সিএনজি অটোরিকশার সাথে বিপরীতমুখী একটি কাভার্ডভ্যানের সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।স্থানীয় লোকজন কুলাউড়া কুলাউড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে রেসকিউ টিম ঘটনাস্থল থেকে সিএনজি অটোরিকশার চালক ও যাত্রীসহ ৫ জনকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহতরা হলেন, কমলগঞ্জের ভানুগাছের বাবুল দেবের স্ত্রী সিতাই দেব (৪৫), ভৈরবের জাকির হোসেন (৫০), সিএনজি অটোরিকশার চালক শফিক মিয়া (২৫), লিটন মিয়া (২৮), জাবির হোসেন (৩০)।এদের মধ্যে সিএনজি অটোরিকশার চালক শফিক মিয়া, সিতাই দেব, লিটন মিয়া ও ভৈরবের জাকির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক ও হাসপাতালের আরএমও ডা. জাকির হোসেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরুল হক সিলেটটুডেকে বলেন, সিএনজি অটোরিকশা চালক শফিক, যাত্রী জাকির হোসেন ও সিতাই দেবের অবস্থা আশংকাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দ্রুত প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার এস আই সনক কান্তি দাশ সিলেটটুডেকে বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা ও কাভার্ডভ্যানটি থানায় নিয়ে আসা হয়েছে।