Agaminews
Dr. Neem Hakim

জো বাইডেন কে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের অভিনন্দন


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০২০, ১১:৩১ পূর্বাহ্ন /
জো বাইডেন কে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের অভিনন্দন

অনলাইন নিউজ ডেস্কঃ     মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় মিঃ জোসেফ রবিনেট বাইডেন জুনিয়রকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

আজ এক অভিনন্দন বার্তায় নব-নির্বাচিত মার্কিন প্রেসিডেন্টকে বাংলাদেশের জনগণ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এবং তাঁর নিজের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে জনাব তারেক রহমান বলেন, মিঃ জো বাইডেন মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় বাংলাদেশ ও মার্কিন যুক্তরাষ্ট্রের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরালো ও শক্তিশালী হবে এবং বিশ্বে শান্তি ও গণতন্ত্রায়ণ প্রক্রিয়া তরান্বিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। বাংলাদেশের জনগণ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে বাংলাদেশের সম্পর্ককে গুরুত্ব দেয়। বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এবং বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি’র সরকারের আমলে দুই বন্ধুপ্রতিম দেশের সম্পর্ক গভীরতর হয়েছিল এবং বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা সম্প্রসারিত হয়েছিল। জনাব তারেক রহমান আশা প্রকাশ করেন-জো বাইডেন এর বিজয়ের মাধ্যমে সেই ধারা অক্ষুন্ন থাকবে।

অভিনন্দন বার্তায় জনাব তারেক রহমান নব-নির্বাচিত মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

একই অভিনন্দন বার্তায় মার্কিন যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে অভিনন্দন জানিয়ে তাঁর সর্বাঙ্গীন সাফল্য, দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।