Agaminews
Dr. Neem Hakim

বানারীপাড়ায় ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২০, ৯:১৮ অপরাহ্ন /
বানারীপাড়ায় ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদন :   

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” এই শ্লোগানকে সামনে রেখে বানারীপাড়ায় পালিত হয়েছে ৪৯ তম জাতীয় সমবায় দিবস। শনিবার সকাল ১০.৩০ এ জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে এ দিবসের সূচনা করা হয়।

পতাকা উত্তোলনের পরই উপজেলা মিলনায়তন কক্ষে বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মিজানুর রহমানের সঞ্চালনায় উপজেলা সমবায় কর্মকর্তা আফসানা সাখির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল সাদীদ, বিশেষ অতিথি পৌর আওয়ামীলীগ সভাপতি শুব্রত লাল কুন্ড, উপজেলা সমবায় কর্মকর্তা আফসানা সাখী অন্যান্যের মধ্যে
উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি কে এম শফিকুল আলম জুয়েল, মোঃ জাকির হোসেন, সাধারন সম্পাদক সুজন মোল্লা, সাংবাদিক ফয়েজ আহম্মেদ শাওন, সহকারী পরির্দশক ফারজানা ফেরদৌস, প্রাথমিক সমিতির সাধারন সম্পাদক জাহিদ হোসেন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সজল চৌধুরীসহ বানারীপাড়া উপজেলার বিভিন্ন সমবায় সমিতির কর্মকর্তাবৃন্দ।

পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য দেন সমবায় কর্মকর্তা আফসানা সাখী। আলোচনা সভা শেষে উপস্থিত সবাইকে এক একটি গাছ ও খাদ্য প্যাকেট বিতরন করা হয়।