Agaminews
Dr. Neem Hakim

ফুলছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২০, ৩:০৮ অপরাহ্ন /
ফুলছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃশরিফুল ইসলাম সবুজ, স্টাফ রিপোর্টার

৬ নভেম্বর২০ শুক্রবার সকাল ১০ঘটিকায় কঞ্চিপাড়া ডিগ্রি কলেজের ৪র্থ তলা আইসিটি ভবনে এ বর্ধিত সভা সভা সম্পন্ন হয়।

সভায় উপজেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ.টি.এম রাশেদুজ্জামান রোকনের এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা যুবলীগের সভাপতি-সরদার শাহীদ হাসান লোটন, বিশেষ অতিথি শাহ্ আহসান হাবিব রাজিব।

প্রধান অতিথির বক্তব্যে সরদার শাহিদ হাসান লোটন বলেন, জননেত্রী শেখ হাসিনার দৃঢ় প্রচেষ্টার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে। এই সমৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে ও উন্নত দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনি সাংগঠনিক কাঠামো আরো মজবুত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় সকলের দোয়া কামনা করেন। উক্ত সভায় যুবলীগের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে কমিটির গঠনের ব্যাপারে অলোচনাসহ সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মফিদুল ইসলাম, কঞ্চিপাড়া ইউনিয়নের যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু সরকার সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন সঞ্জু, গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদুর রহমান মওলা,সাধারণ সম্পাদক শাহীন আলম, ফুলছড়ি উপজেলার অন্যতম নেতা ও উপজেলা আরবি এসোসিয়েশনর সভাপতি মো:কামরুল হাসান পারভেজ রোমান, সাংগঠনিক সম্পাদক ফিরুজুল ইসলাম, ফজলুপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, ফুলছড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আঃ আলিম, উদাখালি ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক মাহদী মাসুদ পলাশ, সহ সাংগঠনিক সম্পাদক রানু মিয়া, এড়েন্ডাবাড়ি ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু শামিম মন্ডল, যুবলীগ নেত্রী জহুরা বেগম উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দলীয় নেতাকর্মীরা।