Agaminews
Dr. Neem Hakim

বিভ্রান্ত না হওয়ার জন্য ফেসবুকে ইউএনওর পোস্ট


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২০, ২:১৪ পূর্বাহ্ন /
বিভ্রান্ত না হওয়ার জন্য ফেসবুকে ইউএনওর পোস্ট

স্টাফ রিপোর্টার

 মোংলা উপজেলা নির্বাহী অফিসারের মোবাইল ফোন নম্বর ক্লোন করেছে প্রতারক চক্র, বিভিন্ন জায়গায় ফোন দিয়ে সুবিধা আদায়ের অপচেষ্টা মোঃসোহেল, মোংলা প্রতিনিধি মোংলা উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদারের মোবাইল ফোনের নম্বর ক্লোন করে ইউপি সচিবসহ বিভিন্ন দপ্তরে ফোন দিয়ে নানা সুবিধা আদায়ের চেষ্টা করেছে একটি প্রতারক চক্র।

এ বিষয়টি জানাজানি হওয়ার পর উপজেলা নির্বাহী অফিসারের ফেসবুক আইডি থেকে সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য একটি পোস্ট দেয়া হয়েছে। একই সাথে উপজেলা নির্বাহী অফিসারের পক্ষ থেকে মোংলা থানায় সাধারণ ডায়েরী করার প্রক্রিয়া চলছে বলেও জানা গেছে। দাপ্তরিক কাজে ঢাকায় অবস্থান করছেন মোংলা উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার। মোবাইল ফোনে তিনি জানান, শুক্রবার সকালে তার ফোন থেকে ফোন দেয়া হয় মোংলা উপজেলার চিলা ইউনিয়ন পরিষদের সচিব ও গ্রাম উদ্যোক্তা এবং সুন্দরবন ইউনিয়ন পরিষদের সচিবকে।

এ সময় প্রতারক চক্র ইউএনও পরিচয়ে তাদের কাছ থেকে বিভিন্ন সুবিধা আদায়ের চেষ্টা করে। ইউনিয়ন পরিষদের সচিবরা বিষয়টি নিশ্চিত হতে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে যোগাযোগ করলে ফোন নম্বর ক্লোনের বিষয়টি তিনি জানতে পারেন। এরপর শুক্রবার রাত ৮টার সময় নিজের ফোন ক্লোন হয়েছে ফেসবুক আইডিতে এমন একটি পোস্ট দেন ইউএনও কমলেশ মজুমদার। এ সময় তিনি সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করেন। একই সাথে ইউএনও দপ্তরের কর্মকর্তাকে থানায় সাধারণ ডায়েরী করার জন্য নির্দেশ দিয়েছেন তিনি। মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, মোবাইল ফোনে ইউএনও তাকে বিষয়টি জানিয়েছেন। সাধারণ ডায়েরী করার জন্য ইউএনও কার্যালয়ের এক কর্মকর্তা থানায় অবস্থান করছেন বলে জানান তিনি।