Agaminews
Dr. Neem Hakim

নামাজরত অবস্থায় মুসুল্লির মৃত্যু


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ৬, ২০২০, ১১:০৯ অপরাহ্ন /
নামাজরত অবস্থায় মুসুল্লির মৃত্যু

স্টাফ রিপোর্টার ঃ    নাটোর জেলার বাগাতিপাড়ায় নামাজরত অবস্থায় নূর ইসলাম (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। উপজেলার দয়ারামপুর ইউনিয়নের শেখপাড়া পুকুরপাড় জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজের সময় এই ঘটনা ঘটে।

নূর ইসলাম শেখপাড়া গ্রামের মৃত মজাহার উদ্দিনের ছেলে। ওইদিন মাগরিব নামাজের পর জানাজা শেষে শেখপাড়া মাদরাসা সংলগ্ন সামাজিক গোরস্থানে তার মরদেহ দাফন করা হয়েছে।
মসজিদের মুসুল্লিরা জানান, ছোট ছেলে রানাকে (১০) সাথে নিয়ে নূর ইসলাম মসজিদে জুম্মার নামাজ আদায় করতে আসেন। খুৎবা শেষে ইমাম জুম্মার ফরয নামাজ শুরু করেন। প্রথম রাকাআতে সূরা ফাতিহা শেষে অন্য একটি সূরা শুরু করার পর নূর হোসেন হঠাৎ মসজিদের মেঝেতে পড়ে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে যান। বাবাকে মেঝেতে পড়ে যেতে দেখে ছেলে চিৎকার করে কাঁদতে থাকেন।

পরে নামাজ শেষ করে মুসুল্লিরা তার মরদেহ বাড়ি নিয়ে গেলে হৃদয়বিদারক দৃশ্যের সৃস্টি হয়। নূর ইসলাম নিজের জমিজমা চাষের পাশাপাশি খেজুর গাছ থেকে রস সংগ্রহের কাজ করত। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেলেন।

শেখপাড়া পুকুরপাড় জামে মসজিদের ইমাম মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন ও দেশের খবরকে বলেন, তিনি একজন দ্বীনদার ভাল মানুষ ছিলেন।