Agaminews
Dr. Neem Hakim

নারায়ণগঞ্জ রূপগঞ্জে প্যানেল মেয়র গ্রেপ্তার


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২০, ৭:৫৩ অপরাহ্ন /
নারায়ণগঞ্জ রূপগঞ্জে প্যানেল মেয়র গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার :   

 রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা করে । এসময় হামলাকারীরা ৬ ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে ও খবর পেয়ে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে গেলে প্রাইভেটকার চালিয়ে এক পুলিশ কর্মকতার্কে মেরে ফেলার চেষ্টা চালায় হামলাকারীরা। এ ঘটনায় পুলিশ কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র স্থানীয় ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পনির হোসেনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় ঘটে এ ঘটনা। স্থাণীয়দের বরাত দিয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মাহাবুুর রহমান জানান, দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌরসভার তারাইল এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাঞ্চন পৌরসভার প্যাণেল মেয়র পনির হোসেন ও তার ভাই শহিদুল ইসলামের সাথে একই এলাকার আয়নাল হক ও সজিব মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আয়নাল হক, সজিব মিয়া,রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৭/৮জনকে বিরাব বাজারে পেয়ে প্যানেল মেয়র পনির হোসেন, তার ভাই শহিদুল ইসলামসহ ২০/২২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়

। হামলায় আয়নাল হক, সজিব মিয়া, রবিউল ইসলাম, দুলাল মিয়াসহ ৬ ব্যক্তি গুরুত্বর আহত হয়। খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ ঘটনাস্থলে গেলে প্যাণেল মেয়র পনির হেসেনে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহাবুবুর রহমানকে হত্যার উদ্দেশ্য তার উপর দিয়ে গাড়ী তুলে দেয়ার চেষ্টা করলে গাড়ীর ধাক্কা খেয়ে গুরুত্বর আহত হয় তিনি। এ ঘটনায় পুলিশ প্যানেল মেয়র পনির হোসেনকে গ্রেপ্তার করেছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আয়নাল হককে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ইন্সপেক্টর মাহাবুবসহ বাকিদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় রূপগঞ্জ থানায় তারাইল এলাকার সজিব মিয়া বাদী হয়ে ১৪ জনের নামে ও রূপগঞ্জ থানার এস আই আমিনুল ইসলাম বাদী হয়ে ১৪ জনের নামে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র হামলার ঘটনা শুনে পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পুলিশের উপর হামলা চালায়। এ ব্যাপারে পৃথকদুটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী কাঞ্চন পৌরসভার প্যাণেল মেয়র পনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।