Agaminews
Dr. Neem Hakim

গাইবান্ধায় ভুয়া ডাক্তারসহ ৭টি ডায়াগনস্টিক সেন্টারের ৮৬,০০০ টাকা জরিমানা


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ৪, ২০২০, ৩:৪৮ অপরাহ্ন /
গাইবান্ধায় ভুয়া ডাক্তারসহ ৭টি ডায়াগনস্টিক সেন্টারের ৮৬,০০০ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধায় গত ৩ নভেম্বর মঙ্গলবার সকাল ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ আঃ মঃ আখতারুজ্জামান এর নির্দেশনা ও তত্ত্বাবধানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লোকমান হোসেন মোবাইল কোর্টের মাধ্যমে সদর উপজেলার হাসপাতাল রোডে অভিযান পরিচালনা করেন।

ভূয়া ডাক্তারী সার্টিফিকেট প্রদর্শন করে রোগী দেখার জন্য গাইবান্ধা চক্ষু সেবা কেন্দ্র এন্ড চশমা স্টোরের মালিক ভূয়া ডাক্তার মতিয়ার রহমানকে ৩০ হাজার টাকা, আপডেট ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা, ঢাকা ডায়াগনস্টিক সেন্টারে ৫ হাজার টাকা, সোমা ডায়াগনস্টিক সেন্টারে ৪ হাজার টাকা, নিউ স্কয়ার ডায়াগনস্টিক সেন্টারে ৫ হাজার টাকা, আল মদিনা ডায়াগনস্টিক সেন্টারে ৫ হাজার টাকা, এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারে ৭ হাজার টাকা ও আধুনিক ডায়াগনস্টিক সেন্টারে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এসময় গাইবান্ধা র‍্যাব-১৩ কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মুন্না বিশ্বাসের নেতৃত্বে র‍্যাব এর একটি দল ও গাইবান্ধার এমওসিএস ডাঃ মোঃ হাফিজুর রহমান অভিযানে অংশগ্রহন করেন। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযুক্ত সকল প্রতিষ্ঠানকে নির্দিষ্ট সময়ের মধ্যে সকল কাগজপত্র সঠিকভাবে সংরক্ষণ করার জন্য নির্দেশ প্রদান করেন।