Agaminews
Dr. Neem Hakim

খুলনার খালিশপুরে গৃহবধূকে ধর্ষণঃ আটক ১


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ৩, ২০২০, ২:৫৪ অপরাহ্ন /
খুলনার খালিশপুরে গৃহবধূকে ধর্ষণঃ আটক ১

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ

খুলনা মহানগরীর খালিশপুরের বাংলার মোড় এলাকার এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। সোমবার রাত সাড়ে নয়টার দিকে নতুন রাস্তা বাঁশ পট্টির সামনে এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর সাথে জড়িত এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

খুমেক হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার রাতে ওই গৃহবধূ পাওনা টাকা আনার জন্য বাসা থেকে বের হয়। রাত সাড়ে নয়টার দিকে নতুন রাস্তা বাঁশপট্টির সামনে গেলে মহেন্দ্রতে থাকা ৩/৪ জন ছেলে গাড়ি থেকে নেমে গৃহবধূর পথ আটকে রেখে জোর করে ধরে বাঁশপট্টির ভিতরে নিয়ে যায়। সবাই মেয়েটিকে ধরে রাখে এবং রাব্বি (২৫) নামের ছেলেটি তাকে ধর্ষণ করে। পরে ওই রাতেই দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনী ওয়ার্ডে ভর্তি করেন। বর্তমানে তিনি ওসিসিতে চিকিৎসাধীন আছেন বলে জানা যায়।

এদিকে ঘটনা সূত্রে জানা যায়, শাকিল (২৬) নামের ছেলেটির সঙ্গে বিয়ের আগে ওই গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক ছিল। এর জের ধরে ঘটনাটি ঘটতে পারে বলে ধারণা করছেন পুলিশ। এ ঘটনায় রাব্বি নামের ছেলেটিকে আটক করা হয়েছে বলে জানা যায়। অপর দুই আসামির নাম ঠিকানা এখনও পাওয়া যায়নি।