Agaminews
Dr. Neem Hakim

খুলনায় এক চিকিৎসকের বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


বার্তাকক্ষ প্রকাশের সময় : নভেম্বর ২, ২০২০, ২:৫৫ অপরাহ্ন /
খুলনায় এক চিকিৎসকের বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ

খুলনার বটিয়াঘাটা উপজেলায় ঘুমের ওষুধ খাইয়ে ১২ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সঞ্জয় শীল (৫০) নামে এক হোমিওপ্যাথিক চিকিৎসকের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার থানায় মামলা দায়ের হয়েছে। যার মামলা নং-১। এর আগে শনিবার (৩১ অক্টোবর) বিকেলে জেলার বটিয়াঘাটা উপজেলার সুখদাড়া এলাকায় ওই ছাত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে।

সোমবার (২ নভেম্বর) সকালে বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ছাত্রীর মা বাদী হয়ে রোববার ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত হোমিওপ্যাথিক চিকিৎসক সঞ্জয় শীল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান চলছে।

মামলার বিবরণে বলা হয়েছে, উপজেলার গঙ্গারামপুর এলাকার মৃত. বিনোদ শীলের ছেলে হোমিওচিকিৎসক সঞ্জয় শীলের কাছে মাঝে মধ্যে ওই ছাত্রী ও তার মা চিকিৎসা নিতে যেতেন। চিকিৎসকও মাঝে-মধ্যে চিকিৎসা দিতে ওই ছাত্রীদের বাড়িতে আসতেন। শনিবার ছাত্রীর বাড়িতে ঢুকে তার মাকে ডাকাডাকি করে না পেয়ে ছাত্রী সাড়া দিলে চিকিৎসক ঘরে প্রবেশ করে তার শারীরিক খোঁজখবর নিয়ে ঘুমের ওষুধ খাওয়ায়ে দেন। একপর্যায়ে ছাত্রী অচেতন হয়ে পড়লে চিকিৎসক তাকে ধর্ষণ করে। পরবর্তীতে ছাত্রীর জ্ঞান ফিরলে তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে চিকিৎসক দৌঁড়ে পালিয়ে যান।