Agaminews
Dr. Neem Hakim

খুলনায় ইসলামী যুব আন্দোলনের পদযাত্রা অনুষ্ঠিত


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : নভেম্বর ১, ২০২০, ৯:০৮ অপরাহ্ন /
খুলনায় ইসলামী যুব আন্দোলনের পদযাত্রা অনুষ্ঠিত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ   রবিবার (১ লা নভেম্বর) বিকাল ৪ টায় ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক মুফতী শেখ আমীরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদি হাসান এর পরিচালনায় পদযাত্রা পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়।

পদযাত্রা পূর্ব সমাবেশে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দীন।
তিনি বক্তব্যে বলেন যুবসমাজ হলেন একটি শক্তি, এদেশের যুবকদের কে যদি আমরা দেশের কাজে লাগাতে পারি তাহলে দেশ আরও সামনে এগিয়ে যাবে। আজ যুবসমাজ বেকারত্বের অভিসাপে নিমজ্জিত, মাদক, সন্ত্রাস ও বিভিন্ন অপরাধের সাথে জড়িত হচ্ছে যুবকরা, বিপথগামী যুবকদের ভালোর পথে ফিরিয়ে আনতে ইসলামি অনুশাসনের বিকল্প নেই, ইসলামী যুব আন্দোলন নৈতিকতা ও দক্ষতা সম্পন্ন দেশ প্রেমিক যুবসমাজ গঠনের কাজ করছে।

পদযাত্রা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়া, নগর শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান। উপস্থিত ছিলেন মোঃ মেহেদি হাসান, ইশা ছাত্র আন্দোলন নগর সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ, যুব আন্দোলনের মোঃ ফেরদাউস গাজী সুমন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ নাজমুল ইসলাম, মোঃ আমজাদ হোসেন, মোঃ আব্দুস সবুর, মোঃ জামাল হোসেন, মোঃ সুলাইমান ইমন, মোঃ নাজিম হাওলাদার নাঈম, মোঃ মিরাজ আল সাদী, মোঃ আল আমীন সহ প্রমূখ নেতৃবৃন্দ।