Agaminews
Dr. Neem Hakim

রামগঞ্জে আওয়ামী লীগের নেতা মোঃ শাহজাহান উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা


বার্তাকক্ষ প্রকাশের সময় : অক্টোবর ৩১, ২০২০, ৮:৪৯ অপরাহ্ন /
রামগঞ্জে আওয়ামী লীগের নেতা মোঃ শাহজাহান উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা
রামগঞ্জ ( লক্ষ্মীপুর ) প্রতিনিধি :

রামগঞ্জে আওয়ামী লীগের নেতা মোহাম্মদ শাহজাদ উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ শনিবার কাঞ্চনপুর ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ইউপি মেম্বার মোহাম্মদ আনোয়ার হোসেন এর সভাপতি দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কাঞ্চনপুর ইউনিয়ন অা.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, যুগ্মসাধারণ সম্পাদক হানিফ মিজি, ওয়াড অা, লীগের সভাপতি নুরুল ইসলাম সাধারণ সম্পাদক কামাল হোসেন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুর রব, যুগ্ন আহবায়ক মোরশেদ আলম, ইউনিয়ন নির্মাণ শ্রমিক লীগের নেতা রিপন কাজী সহ অনেকে।

প্রতিবাদ সভা শেষে অপরাধীদের গ্রেপ্তার দাবীতে কাঞ্চনপুর ইউনিয়নের বিভিন্ন পেশাজীবী, চৌধুরী বাজার ব্যবসায়ীরা ওয়াপদা সড়কে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন।
এ সময় বক্তব্য রাখেন সভার বক্তব্য রাখেন রাসেল মাহমুদ, কবির হোসেন, মোহামদ শাহজাহান, নুরুন্নবী সহ অনেকে।
বক্তারা বলেন কাঞ্চনপুর ইউনিয়ন বিএনপি ও জামাত দলীয় সমর্থিত নেতাকর্মীরা আড়াল থেকে অর্থনৈতিক যোগান দিয়ে কিশোর গ্যাং তৈরি করেন। কিশোর গ্যাং অা.লীগের দলীয় নেতা ও সহযোগী সংগঠনের উপর একাধিকবার দলবদ্ধ ভাবে রক্তাক্ত জখম করেন।
গত বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যা এর নেতা শাওন,রাকিব,মেহেরাজ,সৈয়দ পিয়াস, পিয়াস,বস্তা রুবেল,মিজা, রাকিব ধারালো অস্ত্রদিয়ে ইউনিয়ন অা.লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহাজাহান ও তার ছেলে আবু নাছেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায়।
গ্রামবাসী রক্তাক্ত জখমকৃত শাহাজান ও তার ছেলেকে উদ্বার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেন। দুষ্কৃতিকারী কিশোর গ্যা গত তিন মাসে প্রায় ১০/ ১২ টি অপরাধ করেন। আলোচিত ওই অপরাধ গুলোর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন না প্রমাসন।
একের পর এক অপরাধ করে বীরদর্পে চলাফেরা করছেন এ কিশোর গ্যাংগণ। শাহাজাহানের উপর হামলাকারীদের গ্রেপ্তার না করলে কাঞ্জনপুর ইউনিয়েনের সর্বস্তরের জনগণ আগামী কয়েকদিন পরেই বড় ধরনের কর্মসূচী দেওয়ার কথা বলেন।