Agaminews
Dr. Neem Hakim

কটিয়াদীতে স্বামী-স্ত্রীসহ তিনজন খুনের মাটি চাপা দেওয়া লাশ উদ্ধার, গ্রেফতার চার জন


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অক্টোবর ৩০, ২০২০, ৩:০৭ অপরাহ্ন /
কটিয়াদীতে স্বামী-স্ত্রীসহ তিনজন খুনের মাটি চাপা দেওয়া লাশ উদ্ধার, গ্রেফতার চার জন

কিশোরগঞ্জ, প্রতিনিধি:   কিশোরগঞ্জের কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্বামী-স্ত্রীসহ তিনজন খুনের মাটি চাপা দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামের নিজবাড়ির আঙিনায় মাটির নিচ থেকে একই পরিবারের ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলেন-মুদি দোকানি আসাদ মিয়া (৪৫), তার স্ত্রী পারভীন আক্তার (৩৮) ও তাদের ছোট ছেলে লিয়ন (১১)। এ ঘটনায় অভিযুক্ত নিহতের ছোট ভাই লিটনসহ চারজনকে আটক করেছে পুলিশ।

এদিকে একই পরিবারের তিনজন খুনের ঘটনায় খবর পেয়ে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ-বিপিএম বারসহ সংশ্লিষ্ট কর্তকর্তারা রাতেই ঘটনাস্থলে ছুটে যান।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, উপজেলার বনগ্রাম জামষাইট গ্রামের মৃত মীর হোসেনের ছেলে মুদি দোকানি আসাদের সাথে জমি নিয়ে তার সহোদর ছোট ভাই লিটনের বিরোধ চলছিল। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো। বুধবার রাতে আসাদ, তার স্ত্রী পারভীন ও ছোট ছেলে লিয়ন বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়।

পরদিন বৃহস্পতিবার বিকেলে আসাদের মেঝো ছেলে মোফাজ্জল বাড়িতে গিয়ে বাবা-মা ও ছোট ভাইকে না পেয়ে থানায় গিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করে। সারাদিন তিনজনের হদিস পাচ্ছিল না পুলিশ। পরে সন্ধ্যার আগ মূহুর্তে স্থানীয়দের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে বাড়ির আঙিনায় মাটি চাপা দেওয়া অবস্থায় নিহত ওই তিনজনের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় আসাদের ছোট ভাই অভিযুক্ত লিটনসহ মোট চারজনকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি নিয়ে বিরোধে লিটনই তাদেরকে হত্যা করে লাশ মাটি চাপা দিয়ে রেখেছে স্বীকার করেছে বলে থানার ওসি জানিয়েছেন।