Agaminews
Dr. Neem Hakim

ঝালকাঠীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত


বার্তাকক্ষ প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২০, ১১:১১ অপরাহ্ন /
ঝালকাঠীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

এম.আমিনুল ইসলাম,ঝালকাঠী জেলা প্রতিনিধি

ফ্রান্সে বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ ২৯শে অক্টোবর আছর নামাজের পরে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠী জেলা শাখার উদ্যোগে ঝালকাঠী জেলা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠী জেলা শাখা

শাখা সভাপতি হাফেজ আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও ইসলামী যুব আন্দোলন ঝালকাঠী জেলা সভাপতি মাওলানা আল আমিন এর নগর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠী জেলা শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় শুরা সদস্য আলহাজ্ব ডাঃ মোঃ সিরাজুল ইসলাম সিরাজী।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি বলেন, মুসলমানরা তাদের নবীকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসে। মহানবীর অপমান মুসলমানরা সহ্য করবে না। ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে তাদের হিংসাত্মক মনোভাব প্রকাশ করেছে আমারা এর তিব্রনিন্দা জানাই। তিনি আরো বলেন, ফ্রান্স সরকার নবীর বিরুদ্ধে ব্যঙ্গচিত্র প্রকাশের মাধ্যমে বিশ্বমুসলিমকে উস্কে দিয়ে বিশ্বব্যাপী অশান্তির আগুন জ্বালিয়ে দিয়েছে। ফ্রান্সের ধর্মবিরোধী এ অবমাননা বিশ্বমুসলিম নেতৃত্বকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে, ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

এসময় নেতৃবৃন্দ মুসলমানদের ফ্রান্সের সকল পন্য বয়কটের আহবান জানান।

এর আগে বিক্ষোভ মিছিলটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয় জেলা শহরের প্রধান প্রাধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে এসে সমাবেশ করে দোয়া মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষনা করা হয়।