Agaminews
Dr. Neem Hakim

সচেতন গাইবান্ধার ফুটপাতের দাবীতে পদযাত্রা ও সমাবেশ


বার্তাকক্ষ প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০২০, ৩:১৯ অপরাহ্ন /
সচেতন গাইবান্ধার ফুটপাতের দাবীতে পদযাত্রা ও সমাবেশ

মুগ্ধ খন্দকার, বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধা পৌরসভার কলেজ রোডের ফুটপাত নির্মাণের দাবিতে আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) পদযাত্রা অনুষ্ঠিত হয়। কলেজ রোডের তিনগাছ তলা থেকে পদযাত্রাটি শুরু হয়ে শহরের জেলা পরিষদ মোড়ে এসে শেষ হয়। পরে জেলা পরিষদ মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পদযাত্রা ও সমাবেশে অংশ হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ওয়াকার্স পার্টির পলিট ব্যুরো’র সদস্য আমিনুল ইসলাম গোলাপ, বাসদ মাকর্সবাদী পাঠচক্র ফোরাম গাইবান্ধা জেলা শাখার সমন্বয়ক মনজুর আলম মিঠু, বাসদ নেতা গোলাম রব্বানী, সামাজিক সংগ্রাম পরিষদের সদস্য সচিব জাহাঙ্গীর কবির তনু, নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখার নেত্রী অধ্যাপক রোকেয়া খাতুন কৃষক শ্রমিক জনতা লীগ গাইবান্ধা জেলা শাখার মোস্তফা মনিরুজ্জামান, গাইবান্ধা জেলা গণফোরাম নেতা ময়নুল ইসলাম রাজা, মহিলা পরিষদ নেত্রী আমাতুন নুর ছড়া, জাসদ নেতা নুর মোহাম্মদ বাবু, শামিম আরা মিনা প্রমুখ।

এসময় গাইবান্ধা সামাজিক সংগ্রাম পরিষদের সদস্য সচিব জাহাঙ্গীর কবির তনু দৈনিক দেশের খবরকে জানান, কলেজ রোড গাইবান্ধা শহরের একটি অন্যতম ব্যস্ততম সড়ক। এই সড়কে গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজ, কোচিং, প্রাইভেট সহ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল , বেশ কিছু ক্লিনিকসহ এসকেএস স্কুল এন্ড কলেজ ও এসকেএস ইন্ রিসোর্ট অবস্থিত। যার ফলে প্রতিদিন অসংখ্য লোক সৃষ্টি হয় এই সড়কে। ফুটপাত না থাকলে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় মানুষের প্রাণ হানি ঘটবে।