ত্রিশালে ঝুঁকিপূর্ণ ব্রিজ পরিদর্শনে সংস্কারের আশ্বাস ইউএনও’র

বার্তাকক্ষবার্তাকক্ষ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৯ PM, ২৩ অগাস্ট ২০২০

এস.এম জামাল উদ্দিন শামীম,ময়মনসিংহ

২৩ আগস্ট রোববার দুুপুরে ময়মনসিংহ জেলার ত্রিশাল-আছিম রোডের পোড়াবাড়ী বাজারস্থ খিরু নদীর উপর ঝুঁকিপূর্ণ বেইলী ব্রিজটি পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। এ সময় মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল কদ্দুছ মন্ডলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইউএনও স্থানীয় দাবীর প্রেক্ষিতে সমস্যার সমাধানের জন্য তিনি দ্রুত পদক্ষেপ নেবেন বলে আশ্বাস দেন।
ব্রিজটির স্থায়ী মেরামত ও উন্নয়নের জন্য দ্যা স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী শাহ আহসান হাবীব বাবু উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার ও উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানকে অনুরোধ করলে তারা এটি পরিদর্শন ও মেরামতের আশ্বাস দেন।
শাহ আহসান হাবীব বাবু জানান,ব্রিজটি মেরামত ও স্থানীয় বাসিন্দাদের দুর্ঘটনার কবল থেকে রক্ষা করতেই আমি প্রশাসনের সাথে কথা বলি। এখানে একটি স্থায়ী ব্রিজ নির্মাণের দাবী জানাচ্ছি। এ ব্যাপারে পোড়াবাড়ীবাসীসহ দ্যা স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন ও পোড়াবাড়ী হেল্পলাইন আমাকে অবগত করে এবং উদ্যোগ নিতে অনুরোধ করেছিল।

আপনার মতামত লিখুন :