Agaminews
Dr. Neem Hakim

টাঙ্গাইলের মধুপুরে ফ্রি-ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অক্টোবর ২৪, ২০২০, ৯:৫১ অপরাহ্ন /
টাঙ্গাইলের মধুপুরে ফ্রি-ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

মো: আ: হামিদ মধুপুর, টাঙ্গাইল প্রতিনিধিঃ   সবার আগে সমাজ সেবা- এই উপপাদ্যকে সামনে রেখেই টাঙ্গাইলের মধুপুর উপজেলার ফাজিলপুর নামক স্থানে- বিশিষ্ট সমাজ সেবক যুব সমাজের অহংকার অবঃ লেঃ কর্ণেল মোঃ আসাদুল ইসলাম আজাদ যুব সমাজকে মাদকের মরণ ছোবল থেকে রক্ষা করতে এলাকার যুবক ছেলেদের জন্য স্পোর্টিং ক্লাব ও ১৫০ শতাংশ জমিতে একটি মিনি স্টেডিয়াম নিজ অর্থায়ণে নির্মাণ করেছেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার ২৩শে অক্টোবর সারাদিন ব্যাপি আজাদ স্পোর্টিং ক্লাব, স্টুডেন্ট কল্যাণ তহবিল ও ব্লাড ফাউন্ডেশন মধুপুর এর যৌথ উদোগে আজাদ স্পোটিং ক্লাবের খেলার মাঠে এ ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এসময় আজাদ স্পোর্টিং ক্লাবের ২৫০জন সদস্য এবং এলাকার ইচ্ছুক ৩২ জন সহ সর্বমোট ২৮২ জন যুবক ফ্রি ব্লাড গ্রুপ ক্যাম্পেইনে অংশ নেয়।

এখান থেকে যে কেউ বিনা অর্থে প্রয়োজনীয় গ্রুপের রক্ত সংগ্রহ করতে পারবেন বলে জানান আয়োজকগন। বিকালে নব নির্মিত স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। শত শত দর্শক বৃষ্টিতে ভিজেই এই খেলা উপভোগ করেন। খেলা শেষে খেলোয়াড়দেরকে জার্সি এবং প্রায় ৩০০ স্বেচ্ছা সেবকের মাঝে ট্রি শার্ট বিতরণ করেন আজাদ স্পোর্টিং ক্লাবের প্রতিষ্টাতা
অবঃ লেঃ কর্ণেল মোঃ আসাদুল ইসলাম আজাদ।