Agaminews
Dr. Neem Hakim

মনিরামপুর উত্তরপাড়া গ্রামে ক্লুলেস জোড়া খুনের রহস্য উদঘাটন গ্রেফতার-১


বার্তাকক্ষ প্রকাশের সময় : অক্টোবর ২৩, ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন /
মনিরামপুর উত্তরপাড়া গ্রামে ক্লুলেস জোড়া খুনের রহস্য উদঘাটন গ্রেফতার-১
স্টাফ রিপোর্টার
মনিরামপুর উত্তরপাড়া গ্রামে ক্লুলেস জোড়া খুনের রহস্য উদঘাটন গ্রেফতার-১   হত্যা কাজে ব্যবহৃত চাকু ও ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার।
ঘটনার বিবরণঃ ইং ১৫/১০/২০২০ তারিখ সন্ধ্যা রাত অনুমান ১৮.৪৫ ঘটিকার সময় মনিরামপুর থানাধীন উত্তরপাড়া সাকিনে জনৈক মোশারফ হোসেন @ টুকু মেম্বরের ধানি জমি সংলগ্ন মাটির রাস্তার উপর ১। বাদল হোসেন (২২), পিতা- আক্তার গাজী @ আকু গাজী ২। আহাদ মোল্যা (২৫), পিতা- লুকমান মোল্যা, উভয় সাং- জয়ন্তা, থানা- কোতয়ালী, জেলা- যশোর দ্বয়কে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা ধারালো অস্ত্র দ্বারা কুপাইয়া ও গলা কাটিয়া হত্যা করে । এই ঘটনা সংক্রান্তে বাদলের মা আঞ্জুয়ারা বেগম (৫০) বাদী হয়ে মনিরামপুর থানায় এজাহার দায়ের করলে মনিরামপুর থানার মামলা নং-১০/১৮১ তাং-১৬/১০/২০২০খ্রিঃ ধারা-৩০২/৩৪ পেনাল কোড রুজু হয়।
ঘটনাটি চাঞ্চল্যকর, স্পর্শকাতর ও ক্লুলেস হওয়ায় জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম মামলাটি জেলা গোয়েন্দা শাখার উপর তদন্ত ভারন্যাস্ত করেন।
গ্রেফতার ও উদ্ধার অভিযানঃ
যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম, মহোদয়ের দিক-নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব মোঃ সালাহউদ্দিন শিকদার ও যশোর মনিরামপুর সার্কেলের সিনিঃ সহকারী পুলিশ সুপার জনাব সোয়েব আহম্মেদ খানদ্বয়ের সার্বিক তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ জনাব সোমেন দাশের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই(নিঃ)/ মোঃ মফিজুল ইসলাম, পিপিএম এবং এসআই (নিঃ)/ শামীম হোসেন সহ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) যশোরের একটি চৌকস টিম গোপন তথ্যের ভিত্তিতে ইং ২১/১০/২০২০ তারিখ সন্ধ্যায় কোতয়ালী থানাধীন চাউলিয়া সাকিনে অভিযান পরিচালনা করে তদন্তে প্রাপ্ত আসামী মোঃ জাহিদ হাসান @ মানিক (২৩) কে গ্রেফতার করে তার স্বীকারোক্তি মোতাবেক হত্যার ঘটনাস্থল হতে আধা কিলো মিটার পশ্চিমে জনৈক মোশারফ হোসেন @ টুকু মেম্বারের পুকুরে পানি ভিতর হতে মামলার ভিকটিম বাদল হোসেন এর ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এরপর অদ্য ২২/১০/২০২০ তারিখ বেলা ১২.১০ ঘটিকার সময় টনাস্থলের পশ্চিম পাশের জনৈক আলতাফ হোসেন এর ধানি জমি থেকে হত্যা কাজে ব্যবহৃত ১টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানাঃ
১। মোঃ জাহিদ হাসান @ মানিক (২৩), পিতা-মোঃ চাঁনমিয়া, মাতা- রেহেনা পারভীন, সাং- চাউলিয়া, থানা- কোতয়ালী, জেলা- যশোর।
উদ্ধারকৃত আলামত :
১। ১টি ভিকটিম বাদলের মোবাইল ফোন ও ১টি আসামী মানিকের মোবাইল। ২। ১টি বার্মিজ চাকু।