Agaminews
Dr. Neem Hakim

প্রিমিয়ার ব্যাংকের নতুন ঠিকানা এখন মীরসরাই


আবদুল্লাহ আল হাদী প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২০, ১১:২৮ অপরাহ্ন /
প্রিমিয়ার ব্যাংকের নতুন ঠিকানা এখন মীরসরাই

মোঃ মহসিন, চট্টগ্রাম প্রতিনিধি  ::  দি প্রিমিয়ার ব্যাংক লিঃ গৌরবময় একুশ বছর পদার্পণ করে অপার সম্ভাবনা ও সমৃদ্ধি পথে এগিয়ে চলছে।এরই ধারাবাহিতায় আজ বৃহস্পতিবার সকাল ১১টায় দি প্রিমিয়ার ব্যাংক লিঃ ১১৯ তম মীরসরাই বাজার শাখার শুভ উদ্ধোধন হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দি প্রিমিয়ার ব্যাংক লিঃ এর সম্মানিত এডিশনাল এমডি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আবদুল জব্বার চৌধুরী,
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরশরাই মিরশরাই পৌর মেয়র জনাব গিয়াস উদ্দিন, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব জাহাঙ্গীর কবীর চৌধুরী ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক জনাব আজহারুল হক চৌধুরী।

দি প্রিমিয়ার ব্যাংক লিঃ এর ও আর নিজাম শাখার ম্যানেজার জনাব মোঃ আবদুল মান্নানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কদমতলী শাখার ম্যানেজার জনাব মোঃ হাবিবুল্লাহ ইদ্রিস,চকবাজার শাখার ম্যানেজার জনাব মোঃ নওশাদ আলী, ,পাহাড়তলী শাখার ম্যানেজার জনাব মোঃ সালাউদ্দিন,বহদ্দারহাট শাখার ম্যানেজার জনাব মোঃ এ এফ এম আরিফ,শান্তিরহাট শাখার ম্যানেজার জনাব আবু তাহের মোঃআইয়ুব,চট্টগ্রাম রিটেইল বিজনেস ম্যানেজার জনাব মোঃ শাকিল আহমেদ সহ অত্র এলাকার সুনামধন্য ব্যবসায়ী,রাজনীতিবিদ,সাংবাদিক, ব্যাংকার,শিক্ষক সহ সকল শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

এডিশনাল এমডি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আবদুল জব্বার চৌধুরী তার বক্তব্যে বলেন,সেবাই প্রথম এই শ্লোগান নিয়ে আমাদের পথ চলা।এই শ্লোগানকে আমরা শুধু বেনার, পোস্টারে নয় আমাদের বুকে ধারন করে সেবা দিয়ে যাচ্ছি। কাস্টমার সার্ভিসে আমরা এখন অন্য ব্যাংকের তুলনায় অনেক এগিয়ে।আপনারা আমাদের ব্যাংকে সকল ধরনের ব্যাংকিং সেবা পাবেন।আমরা সকল শ্রেণী পেশার মানুষের জন্য ব্যাংকিং সেবা চালু রেখেছি। সেবাগুলি পেতে শাখায় আসবেন।

এতে সার্বিক পরিচালনার দায়িত্বে থেকে একটি সফল ও সু্ন্দর অনুষ্ঠান উপহার দিয়েছেন মিরশরাই শাখার নবনিযুক্ত ম্যামেজার জনাব মোঃ নাঈমুল আলম ও টিম মিরশরাই।